বিচ্ছেদর পর আবার একসাথে বড় পর্দায় আসছেন শাকিব-অপু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:১১ এএম, ১০ মার্চ ২০১৮ | আপডেট: ০৩:০৮ পিএম, ১২ এপ্রিল ২০১৮

অপু বিশ্বাস, শাকিব খান
অনলাইন ডেস্কঃ ২২ ফেব্রুয়ারি বিবাহবিচ্ছেদ হয়ে গেছে শাকিব-অপুর। যদিও সিটি করপোরেশনের পারিবারিক আদালত ১২ মার্চ শেষবারের মতো দুজনকে আবার সমঝোতা বৈঠকে ডেকেছে। তারপরও ডিভোর্স বহাল থাকছে। শাকিব পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছেন, ওই বৈঠকে তিনি যাচ্ছেন না। তার কথায়, অপুর সঙ্গে আর সংসার করার প্রশ্নই ওঠে না। অপুও এই ডিভোর্স মেনে নিয়েছেন।

এই যখন তাদের দাম্পত্য সম্পর্কের ভঙ্গুর চিত্র তখনই তারা আবার একসঙ্গে বড় পর্দায় আসছেন। পয়লা বৈশাখ নববর্ষ উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে এই জুটি অভিনীত ‘পাংকু জামাই’ ছবিটি। ২০১৬ সালে শুটিং হয় ছবিটির। কাজ যখন প্রায় শেষ পর্যায়ে তখন অপু নিরুদ্দেশ হয়ে যান। গত বছরের এপ্রিলে ফিরে আসার পর আগস্টে অপু ছবিটির বাকি কাজ শেষ করেন।

নির্মাতা আবদুল মান্নান জানান, শাকিবের ডাবিং বাকি ছিল। খানিকটা সম্প্রতি শেষ করেছেন। ১ মার্চ নতুন ছবি ‘ভাইজান এলো রে’র শুটিংয়ে কলকাতা উড়াল দিয়েছেন শাকিব। পরিচালকের ইচ্ছা বাকি ডাবিং সেখানেই করবেন। সবকিছু ঠিক থাকলে বাংলা নববর্ষে ‘পাংকু জামাই’ শাকিব-অপুকে নিয়ে বড় পর্দায় আসবে। এই জুটিকে সর্বশেষ দেখা যায় ২০১৭ সালের ঈদুল ফিতরে মুক্তি পাওয়া ‘রাজনীতি’ ছবিতে।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)