পাথরঘাটায় ছাত্রদল নেতার মরদেহে শ্রদ্ধা নিবেদন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:৫০ এএম, ১০ মার্চ ২০১৮ | আপডেট: ০১:২৭ পিএম, ১০ মার্চ ২০১৮

বিএনপির নেতারা শ্রদ্ধা নিবেদন করছেনআবু জর রফি
পাথরঘাটা ছাত্রলীগের হামলায় মৃত্যু ছাত্রদল নেতার মরদেহ পাথরঘাটা এসে পৌছেছে।

আজ শনিবার(১০ মার্চ) পৌনে ১০টার দিকে পাথরঘাটা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এ্যাম্বুলেন্সে তার মরদেহ নিয়ে আসা হয়।

এসময় উপস্থিত ছিলেন, বরগুনা জেলা বিএপির সাধারন সম্পাদক এ্যাডভোকেট মো. আব্দুল হালিম, জেলা ছাত্রদলের সদস্য মো. তুহিন, পাথরঘাটা উপজেলা বিএনপির সভাপতি মতিউর রহমান মোল্লা, সাধারন সম্পাদক চৌধুরী মো. ফারুক, উপজেলা বিএনপির উপদেষ্ঠা ও সাবেক চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, পৌর বিএনপি সাবেক সভাপতি খলিলুর রহমান চাপরাসি, শাহাবুদ্দিন সাকু, পৌর যুগ্ন-আহ্বায়ক হারুন আর রশিদ হাওলাদার, এ্যাডভোকেট মো. মনির, মো. করিম, যুবদলের পৌর যুগ্ন-আহ্বায়ক সোহানুর রহমান সোহাগ, উপজেলা ছাত্রদলের আহবায়ক ইসমাইল হোসেন সিকদার এসমে, পৌর সভাপতি হাসান আল বকর মেছাল, পাথরঘাটা কলেজ সভাপতি মামুন আহমেদসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ।
আসাদুলের কফিন নিয়ে ছাত্রদল নেতারা
বক্তারা বলেন, যারা আসাদুলকে হত্যা করেছে ও এর সাথে যারা জরিত তাদেরকে আইনের আওতায় এনে দৃস্টান্ত মুলক শস্তির দাবি জানান হয়। আসাদুলকে হত্যায় জরিতদের দৃস্টান্ত মুলক শাস্তি না দেয়া হলে পাথরঘাটাকে অচল করে দেয়া হবে। এসময় বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মী আসাদুলের মৃত্যুতে শোক প্রস্তাব এনে এক মিনিট নিরবতা পালন করা হয়।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার (২৩ ফেরুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহ-সম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ বেশ কয়েকজনে প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিন্ড ক্ষতিগ্রস্থ হয়। এসময় তারা আসাদুল্লাহর ডান পায়ের রগও কেটে দেয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১০ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)