পাথরঘাটায় ৩৮দিনেও গ্রেফতার হয়নি ছাত্রদল নেতা আসাদুলের হত্যাকারী

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:২৯ এএম, ৩১ মার্চ ২০১৮

ছাত্রদল নেতা আসাদুলপাথরঘাটায় ছাত্রদল নেতা আসাদুলের হত্যার ৩৮দিন অতিবাহিত হলেও মুল আসামী আতুর সোহাগ ও তার সহযোগী রুবেলকে আটক করতে পারেনি পুলিশ। এদিকে পাথরঘাটা থানা পুলিশ বলছে, আতুর সোহাগ ও তা সহযোগী রুবেল আত্ন গোপনে থাকায় তাদেরকে আটক করা সম্বব হচ্ছে না।

এদিকে আসাদুলের ভাই মো. হাচান পাথরঘাটা নিউজকে বলেন, এতদিন পেরিয়ে গেলেও আমার ভাইয়ের হত্যাকারীর বিচার পাইনি। আমার ভাইয়ের হত্যা কারী পাবকিনা সন্দেহ।

এঘটনায় আসাদুলের বাবা  মো. আলাউদ্দিন পাথরঘাটা নিউজকে বলেন, তার ছেলের হত্যার ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারি মামলা করেন পাথরঘাটা থানায়। এঘটনার ৩৮দিন অতিবাহিত হলেও আসামীদের কাউকেই ধরছে না পুলিশ। পুলিশ ইচ্ছে করলে সব পারে তার পরও ধরছে না।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খরীর আহমেদ পাথরঘাটা নিউজকে বলেন, সোহাগ ওরফে আতুর সোহাগ মোবাইল পরিবর্তন করায় আমরা তাকে এখন পর্যন্ত গ্রেফতার করতে পারিনাই। তবে আমাদের অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, এর আগে শুক্রবার (২৩ ফেরুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে শত্রুতার জের ধরে পৌর ছাত্রলীগের সহ-সম্পাদক মো. সোহাগ মিয়া ওরফে আতুর সোহাগ ও তার সহযোগী রুবেল কুটিয়ালসহ বেশ কয়েকজনে প্রকাশ্যে ধারালো ছুরি দিয়ে আসাদুল্লাহকে এলোপাতাড়ি কোপায়। এতে তার ফুসফুস, কিডনি ও হৃৎপিন্ড ক্ষতিগ্রস্থ হয়। এসময় তারা আসাদুল্লাহর ডান পায়ের রগও কেটে দেয়। পরে ৯ মার্চ শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে সে মারা যান।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩১ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)