জাতি সাপের সাথে তিন মাস বসবাস পাথরঘাটার সাবেক মেয়র মল্লিক মোহাম্মদ আইয়ুবের

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৬ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯ | আপডেট: ১২:০৩ এএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

জাতি সাপের সাথে তিন মাস বসবাস পাথরঘাটার সাবেক মেয়র মল্লিক মোহাম্মদ আইয়ুবের

সাপের সাথে বসবাস সাবেক পৌর মেয়র মল্লিক মোহাম্মদ আইয়ুবের! এমন হেডলাইন দেখে অনেকেই বিস্মিত হয়েছেন। তবে এমনই বাস্তব ঘটনা ঘটেছে পাথরঘাটা পৌরসভার ১ নং ওয়ার্ডে পাথরঘাটা পৌরসভার সাবেক মেয়র মল্লিক মোহাম্মদ আইয়ুবের বাস ভবন সংতাই প্লাজায় তৃতীয় তলায়।

মল্লিক মোহাম্মদ আইয়ুবের শয়ন কক্ষের পাশ থেকেই সেই জাতি সাপকে উদ্ধার করেছে সাপুড়ে। সেখান থেকে সাপের খোলস বদল করা তিনটি খোসাও উদ্ধার করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরের দিকে এই সাপটি উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে মল্লিক মোহাম্মদ আইয়ুব বলেন আল্লাহর রহমতে কারণে আমি আজ বেশি বেঁচে আছি। তিন মাস আমার শয়ন কক্ষের পাশেই একটি বিষাক্ত জাতি সাপ বসবাস করেছে। কিন্তু তা আমরা কেউই জানতাম না। বাসায় আমি সহ তিনজন থাকতাম। সাপটি চাইলে যেকোন মূহুর্তে আমাদের দংশন করতে পারত‌।

তিনি আরো বলেন, বাসায় একটি পোষা ময়না পাখি আছে। বিষাক্ত সাপ টি ক্ষুধা নিবারণের জন্য বাসায় ঘোরাফেরা করে বিভিন্ন পোকামাকড় তেলাপোকা খেতো সাপটি। এ কারণে ওই ময়না পাখিটি মাঝেমাঝে খাঁচার ভিতর ডানা ঝাপটাতো। কিন্তু তখন পাখিটির ডানা ঝাপটানো কারণ আমরা তখন বুঝতে পারিনি।

সাপটি সন্ধান কিভাবে পেলেন জানতে চাইলে তিনি বলেন শয়ন কক্ষের পাশে স্টোররুমের চালের ড্রামের পাশে একটি সাপের খোলস দেখতে পেয়ে বিষয়টি নিয়ে তল্লাশি করলে পাশে আরো দুটি সাপের খোলস দেখতে পেয়ে সাপুড়েকে খবর দিলে বাঁশতলা থেকে লালচান সাপুরে এসে সাপটিকে উদ্ধার করে।

কোথা থেকে আসল এই জাতি সাপ জানতে চোখ রাখুন পাথরঘাটা নিউজে….

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)