বেতাগীতে সড়ক দূর্ঘটনা মা-মেয়ে নিহত, আহত ৯

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:৫০ পিএম, ১০ অক্টোবর ২০১৯

বেতাগীতে সড়ক দূর্ঘটনা মা-মেয়ে নিহত, আহত ৯বরগুনার বেতাগী মহাসড়কের সোনারবাংলা নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মা ও শিশু সন্তানসহ ২জন নিহত ও ৯ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ অক্টোব) সকাল সাড়ে এগারোটার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মা ও মেয়ের বাড়ি বেতাগীর বিবিচিনি গ্রামে বলে জানা গেছে। তাদের নাম পরিচয় জানা যায়নি। আহত হচ্ছে বেতাগী থানার পুলিশ কনস্টোবল নুরুল ইসলাম (৫৫), কাঠালিয়া উপজেলার রঘুয়ারচর গ্রামের একই পরিবারের রিতা রানী (২৬), তার পুত্র হৃদয় (১), কন্যা অন্তরা (১২) ও বৃষ্টি (৩), বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতির স্কুল শিক্ষিকা সোহাগী আক্তার (৩০), তার শিশু কন্যা মার্জিয়া (২), বেতাগী উপজেলার গৃহ বধু লাবনী আক্তার (১৮) নাম জানা গেছে। আহতদের বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেওয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার বরগুনা-বেতাগী মহাসড়কের সোনারবাংলা বাজার সংলগ্ন বেলায়েত আলী মেম্বার বাড়ির সামনে বরগুনা থেকে নিয়ামতির উদ্দেশ্যে দ্রুত গতিতে ধেয়ে আসা সত্তার পরিবহন (সিলেট জ-১১-০৩-১৮) নামের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মা ও শিশুসহ ২ জন নিহত হয়। প্রায় তিন ঘন্টা চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট স্থানীয় জনগনের সহযোগীতায় বাসটি উদ্বার করে।

ঘটনার পর পরই বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

বেতাগী থানার ওসি কামরুজ্জামান মিয়া জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে। গাড়ীর চালক ও তার সহযোগীরা দ্রুত পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)