নলছিটিতে যুবককে হত্যা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫২ পিএম, ৫ ডিসেম্বর ২০১৯

নলছিটিতে যুবককে হত্যা / ছবিঃ সংগ্রহীতঝালকাঠির নলছিটি শহরের মালিপুর আল কাদেরিয়া দরবার শরীফ এলাকায় সজল দেওয়ান (২৮) নামে এক যুবককে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সকাল ৯দিকে দরবার সংলগ্ন একটি ঘর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সজল দরবারের প্রয়াত পীর আমির হোসেন দেওয়ানের ছেলে।

পুলিশ জানায়, দরবার সংলগ্ন একটি ঘরে একা বসবাস করতেন সজিব দেওয়ান। সকালে নিহতের বোন সখি আক্তার ওই বাড়ির সামনে গেলে দরজা খোলা এবং ভেতরে রক্তাক্ত অবস্থায় ভাইয়ের লাশ দেখে চিৎকার শুরু হরেন। লাশের পাশ থেকে হত্যায় ব্যবহৃত একটি দা উদ্ধার করা হয়েছে।

স্থানীয়রা জানান, দরবারের আয়ের টাকা ও অন্যান্য সম্পদ নিয়ে চাচা ও ভাতিজাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। সম্প্রতি দরবার শরীফ পরিচালনা ও টাকা-পয়সা ভাগবাটোয়ারা নিয়ে চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে আহত করে সজল দেওয়ান। এতে কয়েকবার উভয় পক্ষের মধ্যে হামলা পাল্টা হামলার ঘটনাও ঘটে। এরই জের ধরে সজলকে হত্যা করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

নিহতের বড় ভাই মাহফুজ দেওয়ান অভিযোগ করেন, দরবার শরীফ নিয়ে চাচাদের সঙ্গে তাদের বিরোধ রয়েছে। সজলকে তার চাচারা লোকজন নিয়ে হত্যা করেছে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাখাওয়াত হোসেন বলেন, লাশের সুরতহাল রিপোর্ট করা হয়েছে। তাকে জবাই করে হত্যা করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)