দায়ের কোপে নিহত যুবকের লাশ নিয়ে মহাসড়ক অবরোধ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:২২ এএম, ৫ জানুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়ায় প্রতিপক্ষের হাতে নিহত আনিসুর রহমান রুম্মান বিশ্বাসের লাশ নিয়ে বরিশাল-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

বিক্ষোভকারীরা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সোমবার (০৪ জানুয়ারি) বিকেল ৪টার দিকে দপদপিয়া ইউনিয়নের বিশ্বাস বাড়ি এলাকা থেকে নিহত রুম্মানের লাশ নিয়ে মিছিল বের করে এলাকাবাসী। মিছিলটি মহাসড়কের জিরো পয়েন্টে শেষ হয়। সেখানে মহাসড়ক অবরোধ করেন বিক্ষুব্ধরা। এ সময় রুম্মান হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করা হয়। পরে পুলিশ অভিযুক্তদের বিচারের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় বিক্ষুব্ধরা।

সোমবার মর্গে ময়না তদন্ত শেষে বিকেলে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। পারিবারিক গোরস্থানে দাফনের পূর্বে লাশ নিয়ে বিক্ষোভ করে এলাকাবাসী। রুম্মান দপদপিয়া জিরো পয়েন্ট এলাকার আব্দুস ছত্তার মুন্সির ছেলে এবং দপদপিয়া সেতুর টোলপ্লাজায় কাজ করতো।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, রুম্মান হত্যার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, জমি বিক্রির কমিশন নিয়ে বিরোধের জের ধরে রবিবার সন্ধ্যার পর দপদপিয়া নিজ বাড়িতে রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। গুরুতর অবস্থায় শের-ই বাংলা মেডিকেলে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)