মঠবাড়িয়ায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১০ ফেব্রুয়ারী ২০২০

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানমঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় ১৮৫নং টিয়ারখালী সরকারী প্রাথমীক বিদ্যালয় ও টিয়ারখালী কেজি স্কুলের যৌথ আযোজনে এভারগ্রীন কমিউনিটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যেগে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রোবার বিকেলে ১৮৫নং উত্তর টিয়ারখালী সরকারী প্রাথমীক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকাস্থ মঠবাড়িয়া কল্যাণ সমিতির সাবেক সভাপতি ও এভারগ্রীণ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মো. আনসার উদ্দিন, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর প্রকৌশলী আলতাফ হোসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, আলীগ নেতা এনামুল হক খোকন, টিয়ারখালী মজিদ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শহিদুল ইসলাম, ১৮৫নং উত্তর টিয়ারখালী সরকারী প্রাথমীক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, টিয়ারখালী কেজি স্কুলের অধ্যক্ষ মো. আইয়ুব আলী খান, সাবেক ইউপি সদস্য শাজাহানসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

উলেখ্য, গত ২৬ জানুয়ারি থেকে উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নে ১০টি প্রাথমিক বিদ্যালয়ে এভারগ্রীন কমিউনিটি ডেভলপমেন্ট ফাউন্ডেশনের উদ্যেগে মাসব্যাপী ক্রীড়া ও সাংস্কিৃতিক প্রতিযোগীতা শুরু হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)