রেপোর্ট নেগেটিভ, উপসর্গ নিয়ে ফায়ার সার্ভিস কর্মীর মৃত্যু

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ২২ জুন ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটা স্টেশনের ফায়ার সার্ভিসের সিনিয়র সদস্য মো. সিদ্দিকুর রহমান হাওলাদার (৪০) করোনা উপসর্গ নিয়ে আজ সোমবার দুপুর আড়াইটার দিকে মারা গেছেন। এর আগে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরিক্ষার নমুনা দিলে ফলাফল নেগেটিভ আসে।

ফায়ার ম্যান সিদ্দিকুর রহমান মঠবাড়িয়া উপজেলার তুসখালী ইউনিয়নের জানখালি গ্রামের মৃত আব্দুর রশিদ হাওলাদারের।

পাথরঘাটা স্টেশন ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, পাথরঘাটা ফায়ার স্টেশনে দায়িত্ব পালন কালে তিনি জ্বরে আক্রান্ত হন। এ সময় করোনা টেস্টের জন্য নমুনা পাঠালে তা নেগেটিভ আসে। পরে স্থানীয় মা ডায়াগনস্টিক সেন্টারের পরিক্ষা করালে নিমুনিয়া জ্বরের রেপোর্ট আসে। কিন্তু ধীরে ধীরে অসুস্থতা বাড়লে তিনি ছুটি নিয়ে গত বৃহস্পতিবার তার বাড়ি পার্শ্ববর্তী উপজেলার মঠবাড়িয়ায় চলেন যান।

সিদ্দিকুর রহমানের ভাইয়ের ছেলে সাইফুল ইসলাম মুঠোফোনে জানান, পাথরঘাটা অফিস থেকে বাড়িতে আসার পর থেকে দিন দিন অসুস্থতা বেড়েই চলেছিলো। পাথরঘাটা থেকে ডাক্তারের দেয়া পরামর্শ অনুযায়ী ওষুধ সেবনও করতেছিল। আজ সোমবার সকালে শ্বাসকষ্ট বেড়ে গেলে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আবারো করোনা পরিক্ষার জন্য নমুনা দেয়া হয়। সেখান থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ নিয়ে বাড়িতে আসার কিছুক্ষণ পর শ্বাসকষ্ট বেড়ে গিয়ে দুপুর আড়াইটার দিকে তার মৃত্যু হয়। তার অবুঝ পাঁচ বছর ও ছয় মাসের দুটি কন্যা সন্তান রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)