সিনিয়র জুনিয়র হামলা, দুটি মোটরসাইকেল জব্দ, পাথরঘাটায় কোন গ্যাং কালচার থাকতে পারবে না বললেন ওসি

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৭ অক্টোবর ২০২০

পাথরঘাটা ওসি

বরগুনার পাথরঘাটা সিনিয়র জুনিয়র দন্ধে মারামারির ঘটনা ঘটেছে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল থেকে দুটি মটরসাইকেল জব্দ করে। তবে কাউকে আটক করতে পারেনি পুলিশ। তবে পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানিয়েছেন পাথরঘাটায় কোন গ্যাং কালচার এর অস্তিত্ব থাকতে পারবে না। যদি কোন কিশোর গ্যাং কালচার মাথাচাড়া দিয়ে উঠে তাদেরকে সমূলে নির্মূল করা হবে।

শনিবার বেলা বারোটার দিকে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বাদুরতলা বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় বাদুরতলা বাজারের ব্যবসায়ী ওপু জানান, সকালে ফোরকান মিয়ার ভাতের দোকানে স্থানীয় রাসেল খাবার খাচ্ছিল। এ সময় পার্শ্ববর্তী গহরপুর গ্রামের সুলতান মিয়ার ছেলে নাঈমের সাথে ঝগড়া বাধে।

রাসেল জানান আমি সকালে ভাত খাওয়ার সময় নাঈম এসে আমার নাম ধরে ডাকে। আমি বয়সে ওর নাঈমের চেয়ে অনেক বড়। আমাকে নাম ধরে তুইতামারি ডাকার কারণ জানতে চাইলে আমাদের মধ্যে ধরাধরি টানাহেঁচড়া হয়। কিছুক্ষণ পর নাঈম চার পাঁচটি মোটরসাইকেল যোগে তার বন্ধুদের এনে আমার ওপর হামলা চালিয়ে নগদ টাকা ও স্বর্ণের আংটি নিয়ে যায়।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাব উদ্দিন জানান, ঘটনার পরপরই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। সেখান থেকে দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। রাসেলকে থানায় অভিযোগ করতে বলা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)