মঠবাড়িয়ায় গর্ভবতী গাভী জবাই করে মাংস লুট, দুই কিশোর গ্যাং সদস্য গ্রেফতার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৩:২০ পিএম, ২ এপ্রিল ২০২০

আটক কিশোর গ্যাংয়ের সদস্যরামঠবাড়িয়া প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়ায় গর্ভবতী গাভী রাতে গোয়াল ঘর থেকে চুরি করে জবাই করে মাংশ লুটের ঘটনায় রবিউল ইসলাম (১৯) ও মেহেদী হাসান সরদার (২২) নামের কিশোর গ্যাং এর দুই সদস্যকে থানা পুলিশ গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃত রবিউল এর বাড়িতে ফ্রীজে রাখা গাভীর জবাই করা ১২ কেজি মাংশ উদ্ধার করে।

বুধবার সন্ধ্যায় পুলিশ শহরের হাসপাতাল সংলগ্ন বোনের বাসা থেকে রবিউলকে গ্রেফতার করে। এঘটনায় পুলিশের কাছে এ অমানবিক ঘটনায় ৭জন অংশ নেয় বলে স্বীকার করেছে।

এর আগে মঙ্গলবার সকালে এ ঘটনায় জড়িত মেহেদী হাসান সরদারকে গ্রেফতার করে।

গ্রফতারকৃত কিশোর গ্যাং এর সদস্য রবিউল উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের মো: আ: হালিম মুন্সীর ছেলে ও মেহেদী সরদার জরিপেরচড় গ্রামের ইউনুস সরদারের ছেলে।

থানা পুলিশ জানায়, গত সোমবার গভীর রাতে উপজেলার জরিপেরচর গ্রামের সৌদি প্রবাসী হাফেজ কামাল ঘরামীর গোয়াল ঘর থেকে সংঘবদ্ধ কিশোর গ্যাং এর সদস্যরা গর্ভবতী গাভীটি চুরি করে। ওই রাতে নিকটবর্তী মাঠে নিয়ে জবাই করে মাংশ লুট করে। এসময় গাভীটির গর্ভে থাকা প্রায় সাড়ে নয় মাস বয়সী বকনা বাছুরটি ও নাড়িভূড়ি মাঠে রেখে পালিয়ে যায় কিশোর গ্যাং এর সদস্যরা। মঙ্গলবার রাতে কামাল বিদেশ থাকায় তার শ্বশুর উপজেলার আলগী পাতাকাটা গ্রামের মনেচ সিকদার বাদী হয়ে ৩ জনসহ আরও অজ্ঞাত ৪/৫জনকে আসামী করে একটি মামলা দায়ের করে।

স্থানীয় চৌকিদার আ: জলিল জানান, মুন্না এবং রাব্বি এরা এলাকার বখাটে। এদের বিরুদ্ধে এলাকায় একাধিক হাস, মুরগি, ছাগল চুরিসহ বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস.আই হুমাউন কবীর জানান- মোবাইল ট্রাঙ্কিয়ের মাধ্যমে রবিউলকে গ্রেফতার করা হয়।

থানার অফিসার ইনচার্জ আ.জ.ম মাসুদ্দুজামান জানান, মামলা দায়েরের চব্বিশ ঘন্টার মধ্যেই ঘটনার সাথে সরাসরি জড়িত রবিউলকে লুট করা মাংশসহ গ্রেফতার করা হয়। এর আগে এ মামলার অপর আসামী মেহেদীকে মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে।

তিনি আরও জানান, রবিউল এ ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)