পাথরঘাটায় ১৫ই আগস্টের বঙ্গবন্ধুর ব্যানার পুড়ে ফেলার হুমকি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:০৪ পিএম, ১১ আগস্ট ২০২১ | আপডেট: ০৪:০৯ পিএম, ১১ আগস্ট ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোহেলের ১৫ই আগস্টের বঙ্গবন্ধুর ব্যানার ছিড়ে পুড়ে ফেলার হুমকি দিয়েছেন মো. পিন্টু হাওলাদার নামের এক জাতীয় পার্টির নেতা।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাথরঘাটা সদর ইউনিয়নের বাদুরতলা বাজারে এঘটনা ঘটে।

অভিযুক্ত পিন্টু হাওলারা বাদুরতলা এলাকার মোসলেম উদ্দিন হাওলাদারের ছেলে।

শফিকুল ইসলাম সোহেল পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য ও বর্তমান সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আলম সিকদারের ছেলে।

সরেজমিনে গিয়ে জানা গেছে, সকাল থেকেই সদর ইউনিয়নের বিভিন্ন স্থানে ১৫ই আগস্টের বঙ্গবন্ধুর ব্যানার লাগাচ্ছিলেন। এরই একপর্যায় বাদুরতলা বাজারে পোস্টার লাগাতে গেলে পিন্টু হাওলাদার নামের জাতীয় পার্টির এক নেতা ব্যানার লাগাতে নিষেধ করেন, আর যদি লাগানো হয় তবে ছিরে পুরে ফেলার হুমকি দিয়েছেন বলে জানা গেছে।

বেল্লাল ও আবুসালেহ জানান, যুবলীগ নেতা শফিকুল ইসলাম সোহেলের দেয়া ১৫ই আগস্টের ব্যানার সদর ইউনিয়নে লাগাতে যাই। এর এক পর্যায় বাদুরতলা বাজারে একটি গাছের সাথে ব্যানার লাগাতে গেলে পিন্টু হাওলাদার নামের এক ব্যাক্তি নিষেধ করেন। তার পরেও আমরা লাগাতে গেলে ব্যানার ছিড়ে পুড়ে ফেলবেন বলে হুমকি দেয় এবং আমাদের অকথ্য ভাষায় গালনন্দ করে। পরে সোহেল ভাইকে ফোন দিলে তিনি এসে আবার ব্যানার লাগাতে বলেন।

এব্যাপারে অভিযুক্ত পিন্টু হাওলাদার তার সকল অভিযোগ অস্বীকার করে মুঠোফোনে জানান, আমি পোস্টার ছিড়ে পুড়ে ফেলার কথা কাউকে বলিনী। আমি শুধু মসজিদের সামনে পোস্টার লাগাতে নিষেধ করেছি। আমি আওয়ামীলীগ ও জাতীয় পার্টি এই দু-দলের সাথেই থাকি।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহির উদ্দিন জানান, এ বিষয়টি নিয়ে আমি মিডিয়ার কছে ক্ষমা চাই। মসজিদের সামনে পোস্টার লাগাতে নিষেধ করছে এ কথাটি স্থানীয় লোকদের কাছে সুনেছি। ব্যানার পুড়ে ফেলার হুমকির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন এ বিষয়টি তার জানা নেই।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)