পাথরঘাটায় দাম্পত্য কলহ মেটাতে খালু শ্বশুরের কাছে, পেলেন শারীরিক সম্পর্কের প্রস্তাব, অতঃপর..

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:১৮ পিএম, ২৪ আগস্ট ২০২১

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘটায় খালু শ্বশুরের বিরুদ্ধে শ্লীলতাহানি মামলা করায় বাদীর বাড়িতে মাদক রেখে হয়রানী করার অভিযোগ ওঠেছে।

মঙ্গলবার বেলা ১১টার সময় পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের কাছে ভুক্তভোগী গৃহবধূ লিখিত এ অভিযোগ করেন।

তিনি জানান, গত এক বছর আগে প্রেমের সম্পর্ক ধরে পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের সেনালী মাদরাসা গ্রামে মোতালেব সিকদারের ছেলে মোস্তফা সিকদারের সাথে তার বিয়ে হয়। ৪ থেকে ৫ মাস সুখে-শান্তিতে সংসার করার পর তাদের সংসারে দাম্পত্য কলহ শুরু হয়। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ মেটাতে তিনি তার খালু শ্বশুর আইউব আলীর কাছে গেলে তিনি তার সাথে শারীরিক সম্পর্ক গড়ার প্রস্তাব দেন। বিষয়টি তার মায়ের কছে বললে দুই পরিবারের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়।

পরে তিনি বাদী হয়ে বরগুনা নারী ও শিশু ট্রাইব্যুনালে মামলা করেন খালু শ্বশুর আইউব আলীর বিরুদ্ধে। এর পর থেকে আইউব আলী ওই গৃহবধূর মাতৃ পরিবারকে নানাভাবে হয়রানী করছে বলে অভিযোগ করেন।

ওই গৃহবধূর মা অভিযোগ করে বলেন, আইউব আলী সোমবার গভীর রাতে তার বাড়ির রান্নাঘরে মাদক রেখে বরগুনা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরে খবর দেয়। পরে মাদক নিয়ন্ত্রণ কর্মীরা তার ঘরে অভিযান চালায়।

এ ব্যাপারে অভিযুক্ত আইউব আলী তার সকল অভিযোগ আস্বীকার করে জানান, আমি কাউকে হয়রানী করছি না, এটা আমার বিরুদ্ধে ষড়যন্ত্র।

বরগুনা মাদক নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা মো: সিদ্দিকুর রহমান জানান, আমরা গোপন সংবাদের ভিত্তিতে পারভীনের বাড়িতে অভিযান চালিয়েছিলাম। তবে কোনো মাদক পাওয়া যায়নি বলে জানান তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)