সহয়তা পেয়েছে পাথরঘাটার সেই গৃহবধূ

asraful islam
asraful islam,
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০২১

সহয়তা পেয়েছে পাথরঘাটার সেই গৃহবধূসাতদিনের সন্তান রেখে ক্যান্সার আক্রান্ত হয়ে মৃত মোহাম্মদ জান্নাতুলের পরিবার কে নিয়ে আজকের পত্রিকায় গত মঙ্গলবার “ক্যান্সারে স্বামীর মৃত্যু, শিশু সন্তান নিয়ে গৃহবধূর কষ্টের জীবন” শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। পাশাপাশি স্থানীয় অনলাইন প্রোটাল পাথরঘাটা নিউজে ও মানবিক মিডিয়ার একটি ভিডিও প্রকাশিত হয়। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

যা দেখে অনেকেই এই অসহায় পরিবারকে সহায়তা করে। এছাড়াও ফয়সাল খসরু নামে এক প্রবাসী এক মাসের বাজার সদাই করে দেন এই পরিবারকে। যা জান্নাতুলের পরিবারের কাছে গতকাল শনিবার পৌঁছে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন পাথরঘাটা নিউজের সম্পাদক মোহাম্মদ কাজী রাকিব, আল আমিন ফোরকান, আশরাফুল ইসলাম সাকিল , রাজু আহমেদ, আবু হেনা রানা সহ স্থানীয়রা।

উল্লেখ্য, বরগুনার পাথরঘাটায় দীর্ঘদিন ক্যান্সারে ভুগে সাতদিনের একমাত্র ছেলেকে রেখে মৃত্যুবরণ করেছে মোহাম্মদ জান্নাতুল ফেরদাউস। মৃত্যুর পর থেকেই পাঁচ বছর বয়সী সন্তান সুমাইয়া ও নয় মাসের শিশু মোহাম্মদ মেহেদীকে নিয়ে দ্বারে দ্বারে ঘুরে কোন মতে জীবন-যাপন করছে জান্নাতুলের স্ত্রী মাকসুদা বেগম (২৫)। মোহাম্মদ জান্নাতুল উপজেলার কালমেঘা ইউনিয়নের আমড়াতলা গ্রামের শাহজাহান হোসেনের ছেলে। তিনি জীবিত থাকাকালীন বিদ্যুতের মেকানিক কাজ করতো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)