পাথরঘাটায় ঘূর্ণিঝড় প্রবন এলাকায় পূর্বাভাস ভিত্তিক অবহিতকরন সভা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ৬ জানুয়ারী ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজসাউথ এশিয়া পার্টনারশীপ (স্যাপ) বাংলাদেশ এর আয়োজনে বাংলাদেশের ঘূর্ণিঝড়-প্রবন উপকুলীয় আঞ্চলসমুহের পূর্বাভাসভিত্তিক দ্রুত সাড়াদান প্রত্রিয়া শক্তিশালীকরণ প্রকল্প (স্টেপ প্রজেক্ট) অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার বেলা ১২টার সময় বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ সভা হয়।

সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আলমগীর হোসেনের সভাপতিত্বে ও সাউথ এশিয়া পার্টনারশীপ (স্যাপ) বাংলাদেশ এর পাথরঘাটা ব্যাবস্থাপক মো. আব্দুস ছালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির।

এসময় আরো উপস্থিত ছিলেন, সুশিলনের পাথরঘাটা ব্যাবস্থাপক ইসমাইল হোসেন, সিসিডিবির পাথরঘাটা ব্যাবস্থাপক সুব্রত মিস্ত্রি, পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সুমন মোল্লা, সাধারন সম্পাদক এএসএম জসিমসহ সংশ্লিষ্ঠ ইউপি সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

এসময় ঘূর্ণিঝড়-প্রবন উপকুলীয় আঞ্চলসমুহের মানুষকে বিভাবে পূর্ব প্রস্তুতি নিতে হবে এবং সাড়াদান ও সচেতন করা যায় সে বিষয়ে উপস্থিত সকলকে দিক নির্দেশনা দেয়া হয়। তাছারা পর্যায়ক্রমে এ ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে ইউপি সদস্যদের সভাপতি করে কমিটি করে দেয়া হবে এবং তাদের সার্বক্ষনিক সাউথ এশিয়া পার্টনারশীপ (স্যাপ) বাংলাদেশ সহযোগীতা করবেন বলেও জানান তারা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)