মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমান, প্রতীকী অনশনে পাথরঘাটায় উপজেলা বিএনপি

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৮ পিএম, ৩১ মার্চ ২০২২

মাহে রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম কমান, প্রতীকী অনশনে পাথরঘাটায় উপজেলা বিএনপিচাল, ডাল, তেল, গ্যাস, বিদ্যুতসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি, সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরগুনার পাথরঘাটায় প্রতীকী অনশন করেছে উপজেলা বিএনপি।

পাথরঘাটা উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টা থেকে বেলা বারোটা পর্যন্ত এ কর্মসূচি পালন করে তারা।

উপজেলা বিএনপির সহ-সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন বরগুনা জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল হালিম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসমে সিকদার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, এরফান আহমেদ সোয়েন, আবদুল্লাহ আল মামুন, গিয়াস মাহমুদ, হাসিবুল্লাহ, খাইরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, সরকারের সমালোচনা করে বলেন যে দেশের মানুষ অর্ধাহারে-অনাহারে জীবন যাপন করছে। সে দেশে মুজিব বর্ষে জন্মশতবার্ষিকীর নামে শত কোটি টাকা খরচ করছে। সম্প্রতি ভারত থেকে এ আর রহমান কে উড়িয়ে এনে ১৫ কোটি টাকা খরচ করেছে। অথচ লাগামহীনভাবে দ্রব্যমূল্যের দাম বাড়ছে। এতে সরকারের কোন মাথা ব্যাথা নেই। পবিত্র মাহে রমজানের আগে অনতিবিলম্বে সকল নিত্য-প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম কমিয়ে সকলের ক্রয় ক্ষমতার মধ্যে আনার দাবি জানিয়ে খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবি জানান।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)