পাথরঘাটায় যুবলীগ নেতার বাড়িতে বিএনপির কর্মীসভা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ২৬ মার্চ ২০২৩

পাথরঘাটায় যুবলীগ নেতার বাড়িতে বিএনপির কর্মীসভাবরগুনার পাথরঘাটায় ইউনিয়ন যুবলীগ নেতার বাড়িতে ইউনিয়নের বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত। জানা যায়, গত ২২ মার্চ বুধবার বিকেলে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের যুবলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ হাওলাদারের বাড়িতে চরদুয়ানী ইউনিয়নের ওয়ার্ড কমিটি বিষয়ক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

যুবলীগ নেতার বাড়িতে বিএনপির কর্মীসভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চরদুয়ানী ইউনিয়ন বিএনপির আহ্বায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব বাদশা আকন, সদস্য তৈয়ব নেগাবান, শাহিন।

ওই যুবলীগ নেতার বাড়িতে ইউনিয়ন বিএনপির কর্মীসভাকে ঘিরে ক্ষোভ জানিয়েছে স্থানীয় বিএনপির নেতাকর্মীরা, চরদুয়ানী ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি জসিম মৃধা বলেন, এই কর্মীসভা ছাড়াও বিভিন্ন সময় ইউনিয়ন বিএনপির দায়িত্বশীল নেতৃবৃন্দদের না জানিয়ে নিজেদের মতো করে কর্মীসভা করেছে।

চরদুয়ানী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সবুজ হাওলাদার বলেন, তার বাড়িতে বিএনপি’র কর্মীসভা সম্পর্কে তিনি অবগত ছিলেন না। তার বাবা রহমান মেম্বারের সাথে চরদুয়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে উপজেলা বিএনপি’র সদস্য সচিব এম কামরুল ইসলাম এর সাথে ভালো সম্পর্ক থাকায় তার বাড়িতে বসে এই কর্মীসভা করা হয়েছে। তিনি আরও বলেন, যখন তার বাড়িতে বিএনপি’র কর্মীসভা অনুতষ্ঠিত হয় তখন তিনি পাথরঘাটায় অবস্থান করছিলেন।

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুক জানান, রহমান মেম্বার চরদুয়ানী ইউনিয়ন বিএনপি’র সদ্য বিদায়ী কমিটির সদস্য ছিলেন। তার ছেলে চরদুয়ানী যুবলীগের সাংগঠনিক সম্পাদক তা আমাদের জানা ছিল না।

সবুজ হাওলাদারের বাবা রহমান মেম্বারের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)