পাথরঘাটায় দরিদ্র পরিবারের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিল এসএসবি ফাউন্ডেশন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ২ মে ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজঈদুল ফিতর উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ মধ্য দিয়ে আনন্দ ভাগাভাগি করে নিল সেব দ্যা সাউথ বাংলা ফাউন্ডেশন (এসএসবি ফাউন্ডেশন) এর একঝাঁক তরুণ।

এ সময় সাউথবাংলা ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় দরিদ্র ৩৫ টি পরিবারের মাঝে নিজেদের অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করা হয়ছে। বরগুনার পাথরঘাটায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে , সেমাই, দুধ, চিনি, সাবান, ট্যাং, কিসমিস, চাল ৫ কেজি, আলু ২ কেজি ইত্যাদি প্রদান করা হয়ছে ।

আজ সোমবার (২ মে ) দিনব্যাপী পাথরঘাটা উপজেলা বিভিন্ন ইউনিয়নে বাইক নিয়ে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয় ঈদ সামগ্রী ।

এসময় উপস্থিত ছিলেন, এসময় উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা নাগরিক অধিকার ফোরামের সভাপতি সাংবাদিক শফিকুল ইসলাম খোকন, ফাউন্ডেশনের সভাপতি মো. মিরাজুর রহমান, সহসভাপতি বদিউজ্জামান শাহেদ, সাধারন সম্পাদক এএসএম জসিম, কোষাধ্যাক্ষ মারুফ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক রুহুল আমিনসহ অনান্য সদস্যবৃন্দ প্রমুখ।

এ বিষয়ে মিরাজুর রহমান জানান, এ সংগঠনটি সম্পূর্ণ একটি অরাজনৈতিক অলাভজনক প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ দিন ধরেই আমরা কিছু তরুন কাজ করে আসছি। পবিত্র ঈদুল ফিতরের ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য আমাদের এ কার্যক্রম। বিগত দিনের ঈদগুলো তো আমরা অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আসছি।

সাংবাদিক ও শফিকুল ইসলাম খোকন বলেন, পবিত্র ঈদুল ফিতরের ঈদের বাজার বিনামূল্যে প্রদান করা সৌভাগ্যের বিষয়। এমন মহৎ কাজের সাথে থাকতে পেরে আমি ধন্য। এসময়ে তরুনরা মাদক সেবন, মোবাইলে আসক্তি হয়ে থাকে বেশিরভাগ। কিন্তু কিছু সংখ্যক তরূন এমন কাজে এগিয়ে এসেছে তাদের ধন্যবাদ জানাই।

সমাজে যারা বিত্তবানরা আছেন তাদের এমন মহৎ কাজে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আমরা এর আগেও অসহায় মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি, মানসিক ভারসাম্যহীনদের মাঝে খাবার বিতরণ করছি তা আজও অব্যাহত রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)