পাথরঘাটায় দুই ট্রলারের সংঘর্ষ, জেলে নিহত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:২৬ পিএম, ৪ ফেব্রুয়ারী ২০২৩

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটা সংলগ্ন বিষখালী নদী জ্বিনতলা ঘাটে নোঙর করে রাখা মাছ ধরা ট্রলারে অপর একটি ট্রলারের ধাক্কায় মো. রুবেল মিয়া (২৬) নামে এক জেলের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ১১ টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের জিনতলা ঘাটে এ ঘটনা ঘটে। নিহত রুবেল একই গ্রামের আব্দুল কাদের হাওলাদারের ছেলে। নিহত রুবেল দুই সন্তানের জনক।

নিহতের বাবা আব্দুল কাদের বলন, বিষখালি নদীতে মাছ শিকার শেষে জিনতলা ঘাটে ছেলেকে নিয়ে ট্রলারটি নোঙর করি। এ সময় আমার ছেলে রুবেল ট্রলারে ধোঁয়া মোছার কাজ করছে ঠিক এমন মুহূর্তে একই গ্রামের মো. চান মিয়ার ট্রলারটি আমাদের ট্রলারের সাথে ধাক্কা লাগে এতে দুই ট্রলারের মাঝে চাপা পড়ে। আমার ছেলের চিৎকার শুনে ওকে জড়িয়ে ধরি কিছুক্ষণ পর আর নড়াচড়া করছে না।

তিনি আরও বলেন, ট্রলারে চাপা দেয়ার সাথে সাথেই মাত্র একবার চিৎকার শুনেছি এরপরে অনেক ডাকাডাকি করেও আমার ছেলে আর ডাকে সাড়া দেয়নি।

পরে স্থানীয়দের সহযোগিতায় পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আলমগীর হোসেন বলেন, একটি ট্রলার ঘাটে নোঙর করা ছিল, রাতের অন্ধকারে অপর একটি ট্রলার ঘাটে নোঙর করে রাখার সময় ওই ট্রলারে ধাক্কা লাগে মুহুর্তের মধ্যে দুই ট্রলারে মাঝখানে চাপা পড়ে রুবেলের মৃত্যু ঘটে।

তিনি আরো বলেন, কোন পক্ষের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। তবে মৃত্যু ব্যক্তির পরিবারের পক্ষ থেকে আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)