র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে ৪ বছরের শিশু ধর্ষণ মামলার আসামি নিহত

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ১ এপ্রিল ২০১৮

---
কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় চার বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় আসামি রহিম উদ্দিন র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে বলে দাবি করেছে র‍্যাব। শনিবার মধ্য রাতে ডুলাহাজারা গ্রামে এই ঘটনা ঘটে।

এর আগে রহিম উদ্দিন কর্তৃক চার বছরের শিশু ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়।চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ উলুবনিয়া গ্রামের ধর্ষিত শিশুর দাদা বাদী হয়ে বুধবার(২৮ মার্চ) রাতে থানায় মামলাটি দায়ের করেন।

র‍্যাবের পক্ষ থেকে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষক রহিমকে ধরতে অভিযান চালায় র‍্যাবের সদস্যরা।তখন সন্ত্রাসীরা র‍্যাবের উপর গুলি বর্ষণ করলে র‍্যাবও পাল্টা গুলি ছুড়ে।পরে ঘটনাস্থল থেকে ধর্ষক আব্দুর রহিম (২০) এর গুলিবিদ্ধ দেহ এবং একটি ওয়ান শুটারগান, তিন রাউন্ড গুলি ও দুটি খালি খোসা উদ্ধার করে র‌্যাব-৭।
 
থানা ও স্থানীয় এলাকা বাসী সুত্রে জানা যায়, গত ২৬ মার্চ ডুলাহাজারা উলুবনিয়া এলাকার আক্তার আহমদের পুত্র রহিম উদ্দিন (২০) নামের এক যুবক শিশুকে নির্জন কক্ষে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটিকে উদ্ধার করে  চিকিৎসার জন্য তাকে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।  পরে কর্তব্যরত চিকিৎসক আহত শিশুর অবস্থা মারাত্মক দেখে তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে স্থানীয়রা জানিয়েছিলেন ,  রহিম উদ্দিনের বিরুদ্ধে আরো কয়েকটি নারী সংক্রান্ত ঘটনায় সামাজিক ভাবে সামাধান করা হয়েছে। এ নির্মম ঘটনার সাথে জড়িতকে ব্যাক্তিকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবীও জানায় তারা।  

এ ব্যাপারে  চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)মো:বখতিয়ার উদ্দিন চৌধুরীর  জানান,শিশু ধর্ষণের ঘটনার পরদিন থেকে একাধিকবার ঘটনাস্থল পরিদর্শন করে শিশুটির খোঁজখবর নেওয়া হয়েছে। আক্রান্ত পরিবারের পক্ষথেকে এজাহার দেয়ার পর এটি মামলা হিসেবে রুজু করা হয়েছে।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)