পাথরঘাটায় মিটার বিচ্ছিন্ন করে পানি ব্যাবহারের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ১০:১০ এএম, ৪ এপ্রিল ২০১৮

পানির লাইনে মিটার নেইপাথরঘাটার পৌরসভায় ৩নম্বর ওয়ার্ডের সৌদী প্রবাসী মোসারেফ হোসেনের স্ত্রী রিনা পারভীন এর বিরুদ্ধে পানির মিটার বিচ্ছিন্ন করে ব্যাবহার করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় পৌর মেয়র আনোয়ার হোসেন আকনের কারেছে স্থানীয় লোকজন অভিযোগ করেছেন বলেও জানান তারা।

সরেজমিনে গেলে স্থানীয় কিছু লোক নাম প্রকাশ না করার শর্তে পাথরঘাটা নিউজকে জানান, সৌদী প্রবাসী মোসারেফ হোসেনের স্ত্রী রীনা পারভীন দীর্ঘ ১বসর ধরে পানির মিটার বিচ্ছিন্ন করে পানি ব্যাবহার করছেন। এ পানি ব্যাবহারে তিনি তার ভারাটিয়াদের কাছ থেকে পানির বিল টাকাও নিচ্ছেন। স্থানীয় কিছু লোকজন দেখে পৌর মেয়রের কাছে নালিশ দেন।

ভারাটিয়ারা পাথরঘাটা নিউজকে জানান, আমাদের কারো কাছ থেকে ৩শ ৫০টাকা আবার কারো কাছ থেকে ৫শ থেকে ৬শ টাকা করেও পানির বিল নেয়া হয়।

এবিষয়ে অভিযুক্ত রিনা পারভীন পাথরঘাটা নিউজকে বলেন, আমার পানির মিটার থেকে অনেক দিন ধরেই পানি আসছিল না। আমি মিটার পরিস্কার করার জন্য খুললে স্থানীয় কাউন্সিলর রোকন এসে দেখে আমার মিটার খোলা। এজন্য তারা আমার বিরুদ্ধে এমন অভিযোগ এনেছে।

এ ব্যাপারে পাথরঘাটা পৌর মেয়র আনোয়ার হোসেন আকন পাথরঘাটা নিউজকে জানান, রীনা বেগমের পানির মিটারে ময়লা ধরে পানি না উঠলে সে মিটার খুলে পরিস্কার করার স্থানীয় কিছু লোক এমন কথা বলছে। সে পানির মিঠার খুলে পানি ব্যাবহার করে নাই।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)