পাথরঘাটায় শিক্ষকের বিরুদ্ধে স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৩২ এএম, ১০ এপ্রিল ২০১৮ | আপডেট: ১২:৫৫ পিএম, ১০ এপ্রিল ২০১৮

পিটিয়ে আহতপাথরঘাটা উপজেলায় জ্ঞানপাড়া-খলিফার মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট না পড়ায় রাজু (১৫) নামের এক স্কুল ছাত্রকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহত শিক্ষার্থীর বাবা জাহাঙ্গীর হোসেন পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর সহকারী প্রধান শিক্ষক আমিনুল হকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেছেন।

রাজু উপজেলার জ্ঞানপাড়া  গ্রামের জাহাঙ্গীর হোসেনের ছেলে ও জ্ঞানপাড়া-খলিফার মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক শাখার নবম শ্রেনীর ছাত্র।

জাহাঙ্গীর হোসেন লিখিত অভিযোগে জানান, তার ছেলে রাজু একই স্কুলের প্রধান শিক্ষকের কাছে প্রাইভেট পরে। সে কারনে ওই স্কুলের সহকারী প্রধান শিক্ষক আমিনুল হক ক্লাসে প্রায়ই রাজুর সাথে অসালিন ভাষায় কথা বলতেন। গত রোববার ইংরেজী ক্লাস চলাকালে অন্য শিক্ষার্থীদের সামনে আমার ছেলেকে বেত দিয়ে বেদম পিটিয়ে আহত করে। এসময় আমার ছেলে স্কুলের মেঝেতে লুটিয়ে পরে।স্কুল ছুটি হলে রাজু বাড়িতে এসে আমাদের কাছে বলে। ছেলের শরীরের আবস্থা গুরুতর দেখে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। তিনি আরও বলেন, বলেন, তার ছেলের শরীরে এখনও জখমের চিহ্ন আছে।

অভিযোগ প্রসঙ্গে জ্ঞানপাড়া খলিফারহাট মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আমিনুল হক পাথরঘাটা নিউজকে বলেন, ক্লাসে দুষ্টামি করায় রাজুকে দুই থেকে তিনটি পিঠান দিয়েছি। এর বেশি কিছু ।

এবিষয়ে জ্ঞানপাড়া-খলিফার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাথরঘাটা নিউজকে বলেন, মারধরের কথা আমি শুনেছি। এর আগেও সে ছাত্রদেও মারধর করেছে।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক পাথরঘাটা নিউজকে জানান, পিঠানোর আঘাত নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সে দু’দিন চিকিৎসাধীন ছিলেন।

পাথরঘাটা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পাথরঘাটা নিউজকে বলেন, পরীক্ষায় ডিউটি থাকায় বাহিওে ছিলাম। এখন পর্যন্ত আমার হাতে অভিযোগ পাইনি। এরতম আভ্যান্তরিক কোন্দল অনেক আগে থেকেই ওই স্কুলে আছে। আভিযোগ পেলে সত্য মিথ্য যাচাই করে দেখা যাবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১০ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)