মাহে রমজানকে স্বাগত জানিয়ে পাথরঘাটায় ইসলামী আন্দোলনের মিছিল

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:১২ পিএম, ১৬ মে ২০১৮ | আপডেট: ০৯:১৫ এএম, ১৭ মে ২০১৮

ইসলামী আন্দোলনের মিছিলদ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ ও মাহে রমজানকে স্বাগত জানিয়ে মঙ্গলবার (১৫ মে) বাদ আছর পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণ থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ পাথরঘাটা উপজেলা শাখার মিছিল শুরু হয়। মিছিলটি পাথরঘাটা পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাসেল স্কয়ার এসে এক সমাবেশে মিলিত হয়।

উপজেলা সভাপতি ও সাবেক সংসদ সদস্য গোলাম সরোয়ার হিরুর সভাপতিত্বে ও উপজেলা সেক্রেটারি মোখলেছুর রহমান এর সঞ্চালনায় মিছিল সমাবেশে বক্তব্য রাখেন, পাথরঘাটা উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ সোলায়মান বাদশা সোহাগ, পাথরঘাটা উপজেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ যুগ্ম আহ্বায়ক মুফতী শাহনেওয়াজ ফয়সাল, পাথরঘাটা উপজেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সহ-সভাপতি মুহাম্মদ রফিকুল ইসলাম।

সমাবেশে বক্তারা বলেন, রমজান মাসে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে রাখতে হবে, যাতে মুসলিমদের সিয়াম সাধনায় বিঘ্ন সৃষ্টি না হয়। তারা আরো বলেন, রমজান মাসে দিনের বেলা সকল প্রকার খাবারের হোটেল বন্ধ রাখতে হবে। এমনকি প্রকাশ্যে ধূমপান ও খাদ্যগ্রহণ থেকে বিরত রাখার জন্য যথাযত ব্যবস্থা গ্রহণ, সকল প্রকার বেহায়াপনা ও অশ্লীলতা বন্ধের দাবি জানান।

সমাবেশে অন্যন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা ইসলামী শ্রমিক আন্দোলন সভাপতি মুহাম্মদ হারুন অর রশিদ, সাধারন সম্পাদক হাফেজ মুহাম্মদ মাসুম বিল্লাহ, পাথরঘাটা উপজেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ সদস্য মাওলানা মুহাম্মদ জহিরুল ইসলাম, উপজেলা ইসলামী যুব আন্দোলন সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, পাথরঘাটা উপজেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সাধারণ সম্পাদক মুহাম্মদ আরিফ বিল্লাহ রেদওয়ান, পৌর সভাপতি হাফেজ মুহাম্মদ মাইনুল হাসান প্রমুখ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৬ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)