যে কোন হামলাকে ইসলামপন্থিদের উপর চাপানোর চেষ্টা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৪৭ এএম, ৫ মার্চ ২০১৮

অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ
অনলাইন ডেস্কঃ ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, একটি মহল বার বার যে কোন হামলাকে ইসলামপন্থিদের উপর চাপানোর চেষ্টা অব্যাহত রেখেছে। গুপ্ত হত্যা, সন্ত্রাস ইসলাম সমর্থণ করে না। ইসলাম মারামারি কাটাকাটি ও চরমপন্থা সমর্থণ করে না। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানবতার ধর্ম। কল্যাণকামীতাই ইসলামের কাজ। কিন্তু কোন প্রকার যাচাই বাছাই ছাড়াই ইসলামপন্থিদের উপর দায়ভার চাপানোর প্রবণতা শুভ লক্ষণ নয়।
আজ বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঘোষিত কর্মসুচি পর্যালোচনা এক সভায় সভাপতির বক্তব্যে একথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন ও মাওলানা গাজী আতাউর রহমান, প্রকৌশলী আশরাফুল আলম, মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা লোকমান হোসাইন জাফরী, আলহাজ্ব হারুন অর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন।

তিনি আরও বলেন, ড. জাফর ইকবালের উপর হামলাকারীদের চিহ্নিত করে জাতির কাছে স্পষ্ট করতে হবে, কারা এ হামলা করেছে। এ পর্যন্ত যত হামলা ও সন্ত্রাসী কর্মকান্ড হয়েছে তাদের সাথে ইসলামপন্থিদের দূরতম সম্পর্ক নেই। প্রতিহিংসার রাজনীতি পরিহার করে দেশ, ইসলাম ও মানবতার কল্যাণে কাজ করতে হবে।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)