ইন্দুরকানীতে যুবলীগের দুইগ্রুপের হামলায় আহত ৪

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:১০ পিএম, ৮ জুন ২০১৮

দুইগ্রুপের হামলায় আহতপিরোজপুরের ইন্দুরকানীতে সাবেক যুবলীগ নেতার কাউন্টার দখলের ২ দিন পর প্রতিপক্ষের হামলায় ৪ যুবলীগ নেতা আহত হয়েছে। এ নিয়ে উভয় গ্রুপের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (৮ জুন) সকালে উপজেলার বালিপাড়া বাজারের পিরোজপুর বাস মালিক সমিতির কাউন্টার দখল করে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শামীম, ওয়ার্ড যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও সহ-সভাপতি আলাউদ্দিন বাসের টিকিট কাটছিল।

এ সময় বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন সেপাইর ভাই নজির সেপাই , আলমগীর সেপাই, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আজিম সেপাই, জাহিদুল সেপাই, ইকবাল সেপাই ও হাফিজুল সেপাইর নেতৃত্বে লাঠিসোটা নিয়ে আমাদের উপর হামলা চালায়। তাদের হামলায় বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শেখ শামীম, ওয়ার্ড যুবলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার, সহ-সভাপতি রফিকুল সেপাই, সাংগঠনিক সম্পাদক লোকমান খান ও যুবলীগ নেতা ইমরান আহত হন।

হামলাকারীরা ষ্টান্ডে দাড়িয়ে থাকা টাঙ্গাইল-ব-২২৮ নামের একটি বাসের গ্লাস ও কাউন্টারের আসবাপত্র ভাংচুর করে। আহত যুবলীগ নেতা রফিকুল সেপাই ও ইমরানকে পিরোজপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত যুবলীগ নেতা শেখ শামীম জানায়, নাসির সেপাই নয় বছর ধরে বাস কাউন্টার নিয়ে একাই সুযোগ গ্রহন করেছে। আমি ওই কাউন্টার নিজের নিয়ন্ত্রনে নিয়ে যুবলীগের ২জনকে বসিয়ে দিয়েছি। নাসির সেপাইর নেতৃত্বে পরিকল্পিতভাবে আমাদের উপর হামলা চালায়। হামলায় ৪ নেতাকর্মী আহত হয়। এ সময় তারা আমার সাথে থাকা স্বর্ণেও চেইন ব্রেসলেট ও ৩টি মোবাইল ফোন সহ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

এ ব্যাপারে বালিপাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন সেপাই জানান, শেখ শামীম আমার পরিচালিত বাস কাউন্টার দখল করে নেয়। আমার লোকজন কাউন্টারের চেয়ার টেবিল চাইতে গেলে উভয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। হামলা বা লুটপাটের কোন ঘটনা ঘটেনি।

ইন্দুরকানী থানার ওসি নাসির উদ্দিন জানান, আমি বিষয়টি শুনেছি। আহত ২ জনকে হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি।

উল্লেখ্য, গত বুধবার সকালে যুবলীগ নেতা শামীম শেখ সাবেক যুবলীগ নেতা নাসির সেপাই পরিচালিত বাস মালিক সমিতির কাউন্টারটি দখল করে তার নিজের লোকজন বসিয়ে দেয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)