প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় স্কুলছাত্রীকে মারধর

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:২৯ এএম, ১ জুলাই ২০১৮

ফাইল ফটোবাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নে প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় সবুজ (২৫) নামে এক বখাটের মারপিটে এক স্কুলছাত্রী আহত হয়েছেন।

শনিবার (৩০ জুন) সকালে পুটিখালী ইউনিয়নের ভাটখালী বাজারের কাছে এ ঘটনা ঘটে। এসময় আহত ওই স্কুলছাত্রীকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, পুটিখালী ওই তরুণী মোরেলগঞ্জ উপজেলার বিপিজিএম মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীতে পড়াশুনা করেন। শনিবার সকালে ওই বিদ্যালয়ের বিএসসি শিক্ষক এমদাদুল হকের বাড়ি থেকে প্রাইভেট পড়ে সে বান্ধবীদের সাথে স্কুলে ফিরছিল। পথিমধ্যে ভাটখালী বাজারের নিকট পৌঁছালে পুটিখালী ইউনিয়নের গজালিয়া গ্রামের ইলিয়াস আলীর ছেলে সবুজ (২৫) তার গতিরোধ করে ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে এবং বেধড়ক মারপিট করে গুরুতর আহত করে। মারপিটে ওই ছাত্রী জ্ঞান হারিয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহত ওই ছাত্রী জানান, সবুজ দীর্ঘদিন ধরে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজী না হওয়ায় সবুজ প্রায়ই তাকে পথে উত্যক্ত করত ও কুপ্রস্তাব দিতো। আর এতে রাজি না হওয়ায় তার উপর হামলা চালানো হয়েছে।

মোরেলগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঠাকুর দাশ মন্ডল বলেন, ওই স্কুলছাত্রীর পরিবার ও ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি আমাকে জানিছেন। বখাটে সবুজকে আটক করে আইনের আওতায় আনতে পুলিশ অভিযান চালাচ্ছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)