মঠবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী ৪ দিন পর ঢাকায় উদ্ধার গ্রেফতার-৩

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:২৩ পিএম, ২৫ মে ২০১৯

মঠবাড়িয়ায় অপহৃত স্কুলছাত্রী ৪ দিন পর ঢাকায় উদ্ধার গ্রেফতার-৩
পিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণের চার দিন পর ১০ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অপহরণকারী সুজন মালাকার ও ঘটনায় জড়িত তার বড় ভাই অসীম মালাকারকে আজ শনিবার আদলতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় অপহারণকারী সুজন ও অসিমের বাবা রঞ্জন মালাকারকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে যাত্রাবাড়ি মির হাজিবাগ একটি বাসা থেকে ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত সুজন মালাকার ও অসীম মালাকার উপজেলার সোনাখালী গ্রামের রঞ্জন মালাকারের ছেলে। অপহরণকারী সুজন মালাকার তিন বছর ধরে স্থানীয় বাজারের ওই ছাত্রীর বাবার ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারী হিসেবে কর্মরত ছিল।

থানা ও অভিযোগ সূত্রে জানাগেছে, মঠবাড়িয়া পৌর শহরের একটি ব্যবসা প্রতিষ্ঠানে সুজন মালাকার কর্মচারী হিসেবে কাজ করে আসছিল। সে দোকান মালিকের বিশ^স্ততার সুযোগ নিয়ে তার মেয়ে ১০ম শ্রেণি স্কুল পড়–য়া ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে ওই ছাত্রী সারা না দেওয়ায় গত ২০ মে দুপুরে ওই প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে জোর পূর্বক মটরসাইকেল যোগে তুলে নিয়ে যায় সুজন ও সঙ্গীরা। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ প্রযুক্তি ব্যবহার করে ঢাকার একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করে।

এ বিষয়ে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লাহ জানান, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ধারায় মামলা দায়ের করেছেন। এ ঘটনার পর অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ভূক্তভোগি ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)