সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৪ জনসহ নিহত ৬

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:০০ পিএম, ৮ জুলাই ২০১৮

একই পরিবারের ৪ জনসহ নিহত ৬প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মৌলভীবাজারের সদর উপজেলায় নিহত ছয়জনের মধ্যে চারজনই একই পরিবারের সদস্য। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (৭ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার মনুরমুখ ইউনিয়নের নাদামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত তিনজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- হলেন সদর উপজেলার শেরপুর এলাকার আব্দুল গনি তালুকদারের ছেলে জাহাঙ্গীর তালুকদার (৩৮), নাহিদ তালুকদার (২৬), মেয়ে সাজনা বেগম (২৮) ও তার ছেলে সাইফ আহমদ (১২)। তারা সবাই একই পরিবারে সদস্য।

অন্য নিহত দু’জন হলেন- করিমপুর এলাকার ছাতিব মিয়ার ছেলে অটোরিকশা চালক শাহাদাৎ মিয়া (২৪) ও সিলেট জেলার উসমানীনগর থানার তাজপুর এলাকার তছদ্দর মিয়ার ছেলে লায়েশ মিয়া (২৮)।

নিহত সাজনা বেগমের আরেক ছেলে সায়েম আহমদ জানায়, আত্মীয়দের বাড়ি থেকে তার মা ও ভাই এবং দুই মামা বাড়ি ফিরছিলেন। সড়ক দুর্ঘটনায় তারা সবাই নিহত হয়েছেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাশেদুল ইসলাম বলেন, নিহতদের মধ্যে অটোরিকশা চালকসহ যে পাঁচজন যাত্রী ছিলো তাদের সবাই নিহত হয়েছে। এর মধ্যে একই পরিবারের ৪ সদস্য রয়েছেন। এছাড়া প্রাইভেট কারের এক যাত্রী নিহত হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)