প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের রাস্তায় উদ্দাম নাচ!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ১৭ জুলাই ২০১৮

নিউইয়র্কের রাস্তায় প্রিয়াঙ্কার উদ্দাম নাচ!মুম্বাই ঘুরে, গোয়ায় ছুটি কাটিয়ে, আম্বানিদের পার্টিতে হাজির হয়ে সবে সবে ভারত ছেড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আম্বানি পুত্রের এনগেজমেন্ট পার্টিতে হাজির হওয়ার পর, নিউ ইয়র্ক পাড়ি দেন পিগি। বন্ধু নিক জোনাসকে সঙ্গে নিয়েই দেশ ছাড়েন প্রিয়াঙ্কা। মুম্বই ছাড়ার পর পরই এবার হলিউডের একটি সিনেমার শুটিং শুরু করেন প্রিয়াঙ্কা।

‘ইসইনট ইট রোমান্টিক’ নামে ইতিমধ্যেই হলিউডের একটি সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিউ ইয়র্কের রাস্তায় লায়াম হেমসওয়ার্থের সঙ্গে নাচতে দেখা যায় পিগি-কে। গোলাপী পোশাক পরে প্রিয়াঙ্কা যখন যুক্তরাষ্ট্রে কোমর দোলাচ্ছেন, তখন সেই ছবি ও ভিডিও দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।

এদিকে মার্কিন পপ তারকা নিক জোনাসকেই বিয়ে করবেন বলে সম্প্রতি ইঙ্গিতও দিয়েছেন প্রিয়াঙ্কা। তবে এ বিষয়ে খোলসা করে তিনি কিছুই জানাননি। অন্যদিকে, প্রিয়াঙ্কার মত ‘আন্তর্জাতিক তারকা’-র সঙ্গে সম্পর্কে জড়িয়ে তিনি খুশি বলেও ঘনিষ্ঠ মহলে মন্তব্য করেছেন নিক।

যদিও, নিক-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে না-খুশ পিগির বন্ধুরা। মার্কিন পপ তারকা প্রিয়াঙ্কার সঙ্গে শুধু সময় কাটাচ্ছেন। প্রিয়াঙ্কাকে নিক কখনওই বিয়ে করবেন না বলেও সম্প্রতি মন্তব্য করতে শোনা যায় পিগি-র ঘনিষ্ঠ বন্ধুদের। (সূত্রঃ জিনিউজ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)