চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের যত মিল

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩০ পিএম, ২৫ আগস্ট ২০১৮

চঞ্চল চৌধুরী ও জয়া আহসানের যত মিলসরকারি অনুদান ও জয়া আহসান প্রযোজিত চলচ্চিত্র ‘দেবী’ মুক্তি পাবে খুব শিগগিরই। তবে তার আগেই এই চলচ্চিত্রের প্রযোজক ও অভিনেত্রী জয়া আহসান এবং অভিনেতা চঞ্চল চৌধুরী প্রথমবারের মতো ছোট পর্দার কোনও অনুষ্ঠানে জুটিবদ্ধ হয়ে আসছেন।

শনিবার (২৫ আগস্ট) রাত ৮টায় মাছরাঙায় দেখা যাবে ‘কেমিস্ট্রি’ নামের এই অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে অভিনয়শিল্পী পরিচয়ের ফাঁকে দুজনের রসায়ন আবিষ্কার করতে গিয়ে জানা যায়, দুজনের মধ্যেই অনেক বিষয়ে বেশ মিল রয়েছে। যেমন সংগীতের প্রতি দুজনেরই রয়েছে ঝোঁক। চঞ্চল চৌধুরী বিভিন্ন অ্যালবাম ও চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। জয়া আহসানও শাস্ত্রীয় সংগীত ও আধুনিক গান শিখেছিলেন।

ছবি আঁকার প্রতিও রয়েছে দুজনের ঝোঁক। শুধু তাই নয়, চঞ্চল চৌধুরীর জন্ম তারিখ ১ জুন, জয়া আহসানের ১ জুলাই। চঞ্চল চৌধুরী সোডা, কোডা, ইউডা’র শিক্ষক ছিলেন। জয়া আহসানও একটি ইংরেজি মাধ্যম স্কুলে শিক্ষকতা করতেন।

রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘কেমিস্ট্রি’ প্রযোজনা করেছেন সাইফুল ইসলাম। নওশীন নাহরীন মৌয়ের উপস্থাপনায় এ অনুষ্ঠানেই জয়া আহসান ও চঞ্চল চৌধুরী ‘দেবী’ চলচ্চিত্র নিয়ে আলাপচারিতার ফাঁকে নিজেদের নিয়ে নানা ধরনের ভ্রান্ত ধারণা কিংবা বিতর্কের জবাবও দিয়েছেন।
দুজনার এমন আরও অনেক অজানা বিষয় আবিষ্কার করা হয়েছে ‘কেমিস্ট্রি’ অনুষ্ঠানের মাধ্যমে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৫ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)