আগামী বছরের শুরুতে নতুন গানের ভিডিও আসবে - নুসরাত ফারিয়া

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪৮ এএম, ১৭ সেপ্টেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতএ সময়ের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। উপস্থাপনা থেকে সিনেমায় এসে তাক লাগিয়েছেন। একটি প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিভিত্তিক কাজ করে সফলতা কিংবা ব্যর্থতার গল্প নিয়েই পথ চলছেন।

কিছুদিন আগে ‘শাহেনশাহ’ নামে নতুন একটি ছবিতে ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এ ছবি ও বর্তমান ব্যস্ততা নিয়ে আজকের ‘হ্যালো…’ বিভাগে কথা বলেছেন তিনি

* প্রশ্ন: ঢালিউড কিং শাকিব খানের সঙ্গে প্রথম অভিনয় করছেন, অনুভূতি কেমন?

** নুসরাতঃ অবশ্যই খুব ভালো লাগছে। সিনিয়র শিল্পীদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শিখার থাকে। শাকিব ভাইয়া শুধু বাংলাদেশেই নয়, ভারতের পশ্চিমবঙ্গেও তিনি বেশ জনপ্রিয়। তার সঙ্গে প্রথম কাজ করব ভাবতেই ভালো লাগে। তবে কিছুটা ভয়ও আছে।

* প্রশ্ন: কিসের ভয়?

** নুসরাতঃ শাকিব ভাই অভিনয়, ফাইট কিংবা নাচ- সবকিছুতেই বেশ পারদর্শী। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং সেরা চিত্রনায়ক তিনি। প্রথমবার তার সঙ্গে কাজ করব বিষয়টা অন্যরকম। এমনিতে ভয় কাজ করে। অনেকটা পরীক্ষা দেয়ার মতো আর কী।

* প্রশ্ন: ছবিতে আপনার চরিত্র কেমন?

** নুসরাতঃ ছবির নাম শাহেনশাহ। গল্প শুনেছি। রোমান্টিকের সঙ্গে অ্যাকশন ধাঁচের গল্প এটি। নাম ভূমিকায় শাকিব ভাইয়া থাকবেন। শাহেনশাহকে ঘিরে থাকবে কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্র। এর মধ্যে একটি চরিত্রে আমি অভিনয় করছি। এটুকুই বলতে পারি। বাকিটা দর্শক ছবিতে দেখতে পাবেন।

* প্রশ্ন: কলকাতায় নতুন ছবির খবর কী?

** নুসরাতঃ বেশ কয়েকটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছি। এর মধ্যে দুটি ছবিতে অভিনয়ের ব্যাপারে কথা হয়েছে। আলোচনাও চূড়ান্ত। চলতি বছরের শেষের দিকে শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে।

* প্রশ্ন: সম্প্রতি চিত্রনায়িকা পরীমনি একটি টেলিভিশন সাক্ষাৎকারে বলেছেন, জাজ মাল্টিমিডিয়ায় যারা কাজ করেন তারা অবশ্যই চাকরিজীবী নায়ক-নায়িকা। তার এ বক্তব্যকে কীভাবে দেখেন?

** নুসরাতঃ আমি পরীমনির এ বক্তব্যকে সম্মান করি। কিন্তু তিনি এটা কেন বা কোন পরিপ্রেক্ষিতে বলেছেন আমার জানা নেই। আমার সঙ্গে জাজের পাঁচ বছরের মৌখিক চুক্তি হয়েছে। কিন্তু এমনটা কথা হয়নি যে, অন্য কোথাও কাজ করতে পারব না। তা না হলে জাজের সঙ্গে তিন বছর কাজ করার পর এখন বাইরে কাজ করতে পারতাম না।

* প্রশ্ন: পটকা’র পর নতুন গান নিয়ে আর কোনো কথা শোনা যায়নি। সামনে নতুন কোনো গান করছেন?

** নুসরাতঃ হ্যাঁ, কথাবার্তা চলছে। আগামী বছরের শুরুতে নতুন মিউজিক ভিডিও নিয়ে আবারও দর্শকদের সামনে হাজির হব।

* প্রশ্ন: উপস্থাপনা, গান কিংবা সিনেমা- কোন পরিচয়টা বেশি ভালো লাগে?

** নুসরাতঃ তিনটিই আমার পছন্দের পরিচয়। সিনেমা ও গান ভালো লাগা থেকে তা অবশ্যই নিয়মিত করব। কিন্তু উপস্থাপনাকে আমি প্রথম রাখব।(সূত্রঃ যুগান্তর

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৭ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)