নুসরাত ফারিয়ার ভয় কাজ করছে!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৫ এএম, ১৯ আগস্ট ২০১৮

ছবিঃ সংগ্রহীততরুণ নির্মাতা শামিম আহমেদ রনীর ‘শাহেনশাহ’ চলচ্চিত্রে তারকা অভিনেতা শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। নতুন কাজ নিয়ে বেশ রোমাঞ্চিত এই নায়িকা। কারণ বেশ কিছুদিন হয়েছে তিনি কোন চলচ্চিত্রে নেই। এরই মধ্যে এবারই প্রথম ঢালিউড সুপারস্টারের সঙ্গে স্ক্রিন শেয়ার করার সুযোগ। সব মিলিয়ে বেশ উচ্ছ্বসিত ফারিয়া।

নতুন এই সিনেমা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘সিনেমার শুটিং শুরু হবে ২৮ অগাস্টের দিকে। আমাদের হাতে অনেক সময় আছে। আসলে আমি এখনও পাণ্ডুলিপি হাতে পাইনি।

প্রথমবারের মতো শাকিব খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি এক্সাইটেড। পারফরমেন্সের দিক থেকে ভয় কাজ করছে। শত শত সিনেমাতে কাজ করার অভিজ্ঞতা আছে উনার। আমার মাত্র আটটা সিনেমায় কাজের অভিজ্ঞতা। তবে আশা করছি, তার সঙ্গে পাল্লা দিয়েই অভিনয় করব।’

এদিকে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে ফারিয়ার চুক্তি পাঁচ বছরের। অথচ তিন বছরের মাথায় তিনি আরেকটি প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন।

বিষয়টি নিয়ে নুসরাত ফারিয়া বলেন, ‘জাজের সঙ্গে চুক্তি আছে। চুক্তিতে কোথাও নেই যে আমি বাইরের প্রযোজনা প্রতিষ্ঠানে কাজ করতে পারব না। আমাকে জাজ মাল্টিমিডিয়া সেই স্বাধীনতা সবসময়ই দিয়েছে।’

চলচ্চিত্রের ক্যারিয়ার নিয়ে ফারিয়া বলেন, ‘আমি ধীর গতিতে এগোতে চাই। কারণ আমার পড়াশোনা চলছে। আমার তাড়াহুড়া নেই।’ একুশে টেলিভিশন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)