ফারিয়ার কাছে কে বেশি প্রিয়, শাকিব না জিৎ ?

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:৪৮ পিএম, ২৫ এপ্রিল ২০১৮

শাকিব,নুসরাত,জিত
অনলাইন ডেস্কঃপ্রিয় মানুষের তালিকায় শাকিব খান নয় জিৎকেই এগিয়ে রাখলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। ঢাকাই চিত্রনায়ক শাকিব খান নাকি জিৎ, কে আপনার প্রিয়? নুসরাত ফারিয়ার কাছে এমনটাই প্রশ্ন ছিল। উত্তর দিতে সময় নেননি নুসরাত ফারিয়া। তিনি বললেন, অবশ্যই জিৎ আমার প্রিয়। আমি তাঁর সাথে কাজ করেছি, তাঁকে জানি। শাকিবের সাথে আমার কাজ করা হয়নি- স্বাভাবিকভাবেই আমাকে তাঁর সম্পর্কে প্রশ্ন করলে তো আমি কিছুই বলতে পারবো না।

 নুসরাত ফারিয়া বলেন, শাকিব ভাইয়ের সাথে আমার তেমন কোনো যোগাযোগ নেই। তার সাথে কোনো কাজও হয়নি। একবার জাজ মাল্টিমিডিয়ার প্রোগ্রামে তাঁর সাথে দেখা হয়েছিল। সেখানে আমাকে শাকিব ভাই জিজ্ঞেস করেছিল কাজ কেমন চলছে- সব ঠিক ঠাক কি না! আমি উত্তর দিয়েছিলাম। ওই একবারই। এরপরে আর দেখা হয়নি।

 শাকিবের সাথে কাজ করবেন কি না? এই প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, সুযোগ তৈরি হলে অবশ্যই কাজ করবো। সে সুযোগ এখনও তৈরি হয়নি। যদি হয় তাহলে করবো।

 সম্প্রতি জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া কালের কণ্ঠের সেলিব্রিটি লাইভ শোয়ে এসেছিলেন। সেখানেই তিনি এসব কথা বলেন। সেখানে নানা বিষয় নিয়ে কথা বলেন নুসরাত ফারিয়া। তেমনি এক প্রশ্নে শাকিব ও জিতের এই প্রসঙ্গ উঠে আসে।
এ এম বি।  পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)