তিশা নাচ ও গানে ফিরছেন!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২৯ সেপ্টেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতঅভিনয়শিল্পী হিসেবেই বেশি পরিচিত ও জনপ্রিয় নুসরাত ইমরোজ তিশা। নাটকের পাশাপাশি সিনেমাতেও এখন নিয়মিত অভিনয় করেন তিনি।

দর্শকপ্রিয় এ অভিনেত্রী নাচেও পারদর্শী। দীর্ঘ বিরতি কাটিয়ে ৮ বছর পর কোনো অনুষ্ঠানে নাচলেন তিনি।

একটি কোম্পানির কর্পোরেট শো তে তাকে নাচতে দেখা গেছে ২৭ সেপ্টেম্বর সন্ধ্যায়। এতে তিনি তার অভিনীত তিনটি জনপ্রিয় সিনেমার গানে পারফর্ম করেন। এতে তার সহশিল্পী ছিলেন চিত্রনায়ক ইমন।

নাচ প্রসঙ্গে তিশা বলেন, ‘ছোটবেলা থেকেই নাচের সঙ্গে আমার সখ্য। তবে অভিনয় ব্যস্ততার জন্য ইদানীং নাচে খুব একটা সময় দিতে পারি না। কিন্তু কিছুটা অবসর পেলে বাসাতেই প্র্যাকটিস করার চেষ্টা করি। ইদানীং অভিনয় ব্যস্ততা কিছুটা কম থাকায় শখের বিষয়গুলোতে সময় দিচ্ছি।

হঠাৎ করেই এ কর্পোরেট অনুষ্ঠানে নাচের আমন্ত্রণ পাওয়ায় সুযোগটা কাজে লাগিয়েছি। আমার সহশিল্পী ইমন এবং অনুষ্ঠানের কোরিওগ্রাফার আমাকে দারুণ সহযোগিতা করেছে। ইচ্ছা আছে অবসর সময়গুলোতে নাচ নিয়ে পারফর্ম করার।’

নাচের পাশাপাশি গানেও বেশ পারদর্শী এ অভিনেত্রী। ছোটবেলায় গানও শিখেছেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে আগে তাকে গাইতে দেখা যেত। এ প্রসঙ্গে তিশা বলেন, ‘আসলে নাচ ও গান দীর্ঘদিন শিখেছি। শুধু অভিনয় নিয়ে ব্যস্ততার জন্যই আমার প্রিয় এ দুই মাধ্যমে কাজ করা হয়নি।

ইচ্ছা আছে অনুষ্ঠানের পাশাপাশি মৌলিক গানে কণ্ঠ দেয়ার। সব ঠিক থাকলে শিগগিরই আমার নতুন গান শুনতে পাবেন শ্রোতারা।’

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৮ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)