ছেলের গীটারের সুরে আইয়ুব বাচ্চু’র প্রত্যাবর্তন

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮

ছেলের গীটারের সুরে আইয়ুব বাচ্চু’র প্রত্যাবর্তনগীটারের জাদুকর আইয়ুব বাচ্চু। তার মৃত্যুর শোক বয়ে চলেছে গানের ভুবন ও ভক্তরা। সেই শোকের সমুদ্রে ভেসে তার ছেলে আহনাফ তাজওয়া আইয়ুব হাজির হয়েছিলেন ব্যান্ড ফেস্টে। বাজালেন গীটার।

এই সেই ব্যান্ড ফেস্ট গেল ৪ বছরে যার নেতৃত্বে ছিলেন আইয়ুব বাচ্চু। এখানে যে গীটার নিয়ে একাধিকবার দর্শকদের সামনে মঞ্চে উঠেছেন আইয়ুব বাচ্চু সেই গীটার নিয়ে এবার উৎসব মাতালেন পুত্র তাজওয়ার।

বাচ্চুর স্বপ্নের ব্যান্ড ফেস্টে না থেকেও তিনি ছিলেন ভক্তদের মনে। এলআরবি ভক্তরা তাকে খুঁজে পেয়েছেন তার ছেলে তাজওয়ারের মাঝে। গত ১ ডিসেম্বর চ্যানেল আই চত্বরে অনুষ্ঠিত ‘৫ম চ্যানেল আই ব্যান্ড ফেস্ট, পাওয়ার্ড বাই নন্দন’-এ তিনি যোগ দেন ‘এলআরবি’কে নিয়ে। দেশের জনপ্রিয় প্রায় সব ব্যান্ড দলের অংশগ্রহণে ব্যান্ড ফেস্টের শেষদিকে তাজওয়ার ও এলআরবি মঞ্চে উঠেন। বাচ্চু পুত্রের কণ্ঠে তখন ‘আর বেশি উড়াল দিব আকাশে’। দর্শকসারিতে তখন উন্মাদনা। এ যেন আইয়ুব বাচ্চুকেই ফিরে পাওয়া।

এরপর ওমর খালেদ রুমী, ফুয়াদ নাসের বাবু, বাপ্পা মজুমদার, মানাম আহমেদসহ মঞ্চে সকল ব্যান্ড দলের সদস্যদের উপস্থিতিতে ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’ গানটি পরিবেশন করেন। তার পারফরমেন্সে মুগ্ধ হয়েছেন ব্যান্ড ফেস্টে আগত দর্শক শ্রোতারা।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৩ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)