রাজারা চায় না, প্রজারা রাজা হোক: হিরো আলম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:২২ পিএম, ৪ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতএকাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র বাতিল হওয়া ৭৮৬ প্রার্থীর মধ্যে সোমবার ৮৪ জন নির্বাচন কমিশনে বৈধ প্রার্থিতার জন্য আপিল করেছেন। আপিল করেছেন আশরাফুল আলম সাঈদ ওরফে হিরো আলমও।

মনোনয়ন ফিরে পাওয়ার আপিল শেষে বগুড়া-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, এ দেশের রাজারা চায় না প্রজারা রাজা হোক। এমপি-মিনিস্টাররা চায় না আমরা পাবলিক এমপি-মিনিস্টার হই। তারা অলটাইম চায় তাদের বউ, ছেলেমেয়ে, নানা-নানি এমপি হোক। তারা আমাকে এমপি হতে দেবে না। এ জন্য ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

প্রার্থী হওয়ার লড়াই চালিয়ে যাবেন কি-না- এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, আমি জিরো থেকে হিরো, জিরো থেকে এতদূর এসেছি। আমি অবশ্যই লড়াই চালিয়ে যাব। শেষ পর্যন্ত আমি বীরের মতো লড়াই করে যাব। পাই আর না পাই, কারও কাছে মাথানত করব না।

তার মনোনয়নপত্রে কোনো ভুল ছিল না বলে দাবি করেন এ আলোচিত অভিনেতা।

গত ২৮ নভেম্বর বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা. শারমিন আখতারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছিলেন তিনি। স্বাক্ষর জালিয়াতির অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল হয়।(সূত্রঃ সমকাল)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)