উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই - আমু

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:০৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতঝালকাঠি-২ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, নিজের জন্য নয়, দেশ ও দেশের মানুষের জন্য কাজ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফলে দেশ এতটা এগিয়েছে। উন্নত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনতে নৌকায় ভোট দিতে হবে।

রোববার ঝালকাঠির নলছিটি উপজেলার সরই গ্রামে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন শিল্পমন্ত্রী।

আমির হোসেন আমু বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ও অবকাঠামোগত উন্নয়নসহ দেশের প্রতিটি ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করেছে বর্তমান সরকার। দক্ষিণাঞ্চলের মানুষের ভাগ্যের চাকা ঘুরিয়ে দেবে পদ্মাসেতু ও পায়রা বন্দর। ক্ষমতায় এলে ভবিষ্যতে দেশের আরো যুগান্তকারী উন্নয়ন হবে। এ ধারাবাহিকতা বজায় রাখতে তিনি নৌকা মার্কায় ভোট চান।

পথসভায় আরো বক্তব্য দেন নলছিটি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. দুলাল শরীফ, কুলকাঠি ইউপি চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দিন মল্লিক, মুক্তিযোদ্ধা আবদুল কাদের মোল্লা।

পরে শিল্পমন্ত্রী ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের মহদিপুর ও দেউরি গ্রামে এবং বিকেলে নলছিটি উপজেলার দপদপিয়া ও ভরতকাঠি গ্রামে তার নির্বাচনী প্রচারণা ও পথসভায় বক্তব্য রাখেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৩ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)