পাথরঘাটায় আনসার ও ভিডিপি সদস্যদেরকে সংসদ নির্বাচনের ভাতা বিতরণ’’

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ৩ জানুয়ারী ২০১৯

পাথরঘাটায় আনসার ও ভিডিপি সদস্যদেরকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভাতা বিতরণ’’
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা আনসার ও ভিডিপি সদস্যরা উপজেলার ৫১ টি ভোট কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা ৬১২ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যার মাঝে ৩১ লক্ষ ৪৭ হাজার ৭শত ২০টাকা (ভ্যাট ব্যতীত) বিতরণ করা হয়।

৩ জানুয়ারি বেলা ১১ ঘটিকায় পাথরঘাটা উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় মাঠে এ টাকা বিতরণ করা হয়েছে। এসময়ে উপস্থিত ছিলেন বরগুনা জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ সেলিমুজ্জামান, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা কাজী তোহা মোহাম্মদ জিয়া, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষিকা সুলতানা কামাল, মনিটরিং জহির উদ্দিন।

নির্বাচনী ভাতা হিসেবে ছয় দিনে পিসি ও এপিসিগণ জনপ্রতি ৫ হাজার ৫ শত ৭ (ভ্যাট ব্যতীত) টাকা এবং আনসার-ভিডিপি সদস্য-সদস্যাগণ জনপ্রতি ৫ হাজার ৫৭ টাকা ৫০ পয়সা (ভ্যাট ব্যতীত) টাকা করে পান।

উলেখ্য ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাথরঘাটা উপজেলার পৌর এলাকা ও ৭ টি ইউনিয়নের ৫১টি ভোট কেন্দ্রের ৬১২ জন আনসার ও ভিডিপি সদস্য-সদস্যা আইন-শৃংখলা রক্ষার কাজে ২৬ ডিসেম্বর হতে ৩১ ডিসেম্বর পর্যন্ত ০৬ দিনের জন্য দায়িত্বপালন করেন।
তাদের মধ্যে ছিল ৫১ জন প্লাটুন কমান্ডার (পিসি), ৫১ জন সহকারী প্লাটুন কমান্ডার (এপিসি)  ৩০৬ জন পুরুষ আনসার এবং ২০৪ জন মহিলা আনসার আইন-শৃংখলা রক্ষার কাজে সহায়তা প্রদান করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)