“আলোর পাঠ” কর্তৃক ভিন্ন আয়োজনে পালিত হলো মহান স্বাধীনতা দিবস

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২৭ মার্চ ২০১৯

---
“আলোর পাঠ - Alor patth” একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন। তাদের এক দল তরুণ তরুণী ভিন্ন আয়োজনে পালন করলো মহান স্বাধীনতা দিবস।তারা পথশিশুদের সাথে কেক কেটে ও দুপরের খাবার খেয়ে এ আয়োজনের মাধ্যমে দিবসটি উদযাপন করে।

ঢাকার সরকারি তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মেধাবী তরুণ তরুণীদের নিয়ে গড়ে ওঠে ব্যতিক্রমী সংঠন। ব্যতিক্রমী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন মঙ্গলবার ২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে তিতুমীর কলেজ ক্যাম্পাসে অসহায়, অবহেলিত,ও সুবিধাবঞ্চচিত শিশুদের সাথে নিয়ে কেক কেটে ও দুপরে খাবার গ্রহন করে তাদের সাথে আনন্দে মেতে উঠে স্বাধীনতা দিবসে।

সকাল ১০টা থেকে শুরু হয়ে অনুষ্ঠান চলে দুপুর ১টা পর্যন্ত। মানবতার সেবায় কাজ করে চলছে ব্যতিক্রমী সামাজিক সংগঠন “আলোর পাঠ - Alor patth”।
---
তেমনি সংগঠনটি সদস্যরা অবহেলিত ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে আনন্দ ভাগাভাগি করে। শিশুদেরকে নিয়ে কেক কেটে বিভিন্ন রকমের চকলেট ও বাহারি রং এর বেলুন ফাটটিয়ে আনন্দ ভাগাভাগি করে নেয় এবং মজায় মেতে ওঠে সংগঠন এর তরুণ তরুণীরা।

সংগঠনের সেচ্ছাসেবীদের সাথে কথা বলে যানা যায়, সংগঠনটি সমাজের অবহেলিতদের নিয়ে কাজ করে আসছে এবং আগামীতেও করবে এই আশা রাখেন তারা সবাই।এ সময় উপস্থিত ছিলেন “আলোর পাঠ - Alor Patth” এর সকল সদস্যরা।

এন এ এস/ পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)