মাকে নিয়ে স্টাটাস দেয়ার ৩০ মিনিট পর সজিবের মৃত্যু

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:০৬ পিএম, ৩১ জানুয়ারী ২০২২ | আপডেট: ০৭:১৯ পিএম, ৩১ জানুয়ারী ২০২২

মাকে নিয়ে স্টাটাস দেয়ার ৩০ মিনিট পর সজিবের মৃত্যুমাকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস দেয়ার ত্রিশ মিনিটের পরই বরগুনার পাথরঘাটায় মুজাহিদুল ইসলাম সজিব এর মৃত্যু হয়েছে। সোমবার বেলা তিনটার দিকে ঢাকার কোনাবাড়ি হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন। গাজীপুর এলাকার কর্মস্থল ইসলাম গ্রুপের ইসলাম গার্মেন্টস (ইউনিট ২) মার্চেন্ট এজিএম পদে কর্মরত ছিলেন সজিব। বিষয়টি নিশ্চিত করেছেন সজিবের দুলা ভাই মোনায়েম খান লিটু।

সজিব পাথরঘাটা পৌর শহরের ২ নম্বর ওয়ার্ডের অবসরপ্রাপ্ত বিমান বাহিনীর কর্মকর্তা মৃত্যু আবদুর রশীদ মিয়ার ছোট ছেলে।

ইসলাম গার্মেন্টস (ইউনিট ২) এর ফ্যাশন ডিজাইনার ফয়সাল আহমেদ জানান, তার ডেক্সে কাজ করার এক পর্যায়ে বেলা তিনটার দিকে ওয়াসরুমে গিয়ে হাতমুখ ধুয়ে আবার তার ডেস্কে বসেন। এসময় তিনি চেয়ার থেকে পড়ে গেলে অন্য সহকর্মীদের সহয়তায় অফিসের মধ্যেই নামাজের স্থানে নিয়ে শোয়ানো হয়। অবস্থা খারাপের দিকে গেলে স্থানীয় কোনাবাড়ি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সজীব তার পার্সোনাল ফেসবুক আইডিতে তার মাকে নিয়ে যে স্ট্যাটাস দিয়েছিলো তা হুবহু পাঠকদের জন্য তুলে ধরা হলো।

“দ্বীমত থাকতেই পারে কিন্তু আমি জানি এবং বিশ্বাস করি, ইনকাম যতো কষ্টেরই হোক না কেন, তবে নিজের বাবা-মায়ের মুখে খাবার তুলে দেয়া, বাবা-মায়ের দেখাশোনা করার দায়িত্ব শুধুমাত্র অনেক বেশী সৌভাগ্যবানেরাই নিতে পারে ।

নিজের বাবা-মা কে সম্মান করুন, শ্রদ্ধা করুন , ভালোবাসুন। বাবা-মা যে কি জিনিস তা যাদের বাবা-মা নেই তাদের কাছে জিজ্ঞাসা করুন, তাদের থেকে ভালো উত্তর আর কেউই দিতে পারবে না।”

এদিকে সজীবের মৃত্যু সংবাদ তার বাড়ি বরগুনার পাথরঘাটায় ছড়িয়ে পরলে তার পরিবার, স্বজন ও বন্ধুদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। সজীব গত রবিবার পাথরঘাটা থেকে অফিসিয়াল ছুটি কাটিয়ে ঢাকার উদ্দেশে রওনা হয়ে যায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)