পাথরঘাটায় বলেশ্বর নদীর চরে আটকে গেল নবজাতকের দেহ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ৩ এপ্রিল ২০২২

পাথরঘাটায় বলেশ্বর নদীর চরে আটকে গেল নবজাতকের দেহবরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বলেশ্বর নদীর চর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে সাতটায় শিশুটির মরদেহ উদ্ধার করে পাথরঘাটা থানায় নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

স্থানীয় খলিল মিয়া ও ছাব্বির হোসেন জানান, ভোর রাতে বলেশ্বর নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বের হলে দূর থেকে নদীর তীরে কিছু ভাসতে দেখা যায়। কিছুক্ষণ পর ভাটায় চরে আটকে গেলে কাছে গিয়ে এক মেয়ে নবজাতকের মরদেহ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রুইতা হাজিরখাল গ্রাম থেকে নাসির মুসল্লির মাধ্যমে বলেশ্বর নদীর চরে নবজাতকের লাশ আটকে আছে বিষয়টি জানতে পারি। পরে পাথরঘাটা থানা পুলিশকে জানালে তারা মরদেহটি উদ্ধার করে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান, পাথরঘাটা থানার উপপরিদর্শক মোহাম্মদ মাহাবুব ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা নবজাতকের মরদেহকে উদ্ধার সুরতহাল সহ লাশের ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। ধারণা করা হচ্ছে কেহ ট্রলারে করে এনে এখানে ফেলে গেছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)