বরগুনার কিশোরীর লাশ নারায়ণগঞ্জে ঝুলন্ত অবস্থায় উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:১৭ এএম, ৬ ফেব্রুয়ারী ২০২১

ছবিঃ সংগ্রহীতনারায়ণগঞ্জের ফতুল্লায় গলায় ওড়না পেঁচানো ১৪ বছরের এক কিশোরী ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তবে, মৃত্যুর কারণ হত্যা নাকি আত্মহত্যা? এ প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। ফতুল্লার কাঠেরপুল এলাকার একটি ভাড়াটিয়া বাড়িতে নিজ ঘর থেকে বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে লাশটি উদ্ধার করে এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন ফতুল্লা মডেল থানায় খবর পৌছালে ঘটনাস্থলে এসে তদন্ত শুরু করেন পুলিশ।

নিহত কিশোরীর নাম রাখি আক্তার (১৪)। সে বরগুনা জেলার ইসলামপুর গ্রামের মেয়ে। মায়ের সাথে কাঠেরপুলের সেই ভাড়া বাড়িতে থাকতেন।

মৃতের মামা মো. আজগর আলীর সাংবাদিকদের জানান, রাখি ছোট থাকতেই বাবা অন্য এক নারীকে বিয়ে করে চলে গেছেন। মায়ের সাথে থেকেই ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত লেখা পড়া করেছেন রাখি। পরিবারের অভাবের কারণে পড়ালেখা বন্ধ হয়ে যায়। দুপুরে ঝুলন্ত অবস্থায় রাখিকে দেখতে পায় বাড়ির লোকজন। কেন এমন করলো সেটা কেউ বলতে পারছে না।

ফতুল্লা মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ সাংবাদিকদের জানান, প্রাথমিক আমরা ধারণা করছি আত্মহত্যা। তবে, কেন এমনটা করলো? এই প্রশ্নের উত্তর এখনও জানা যায়নি। তারপরেও লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করেছি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনিয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপতত ফতুল্লা থানা একটি অপমৃত্যুর মামলার প্রস্ততি চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)