মঠবাড়িয়ায় শিক্ষকের বেত্রাঘাতে চোখ হারাতে বসেছে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষার্থীদের বিক্ষোভ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:১৩ পিএম, ২৫ সেপ্টেম্বর ২০১৯

অভিভাবক ও শিক্ষার্থীদের বিক্ষোভ (ইনসেটে জিহাদ)মঠবাড়িয়া প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়ায় শিক্ষকের বেতের আঘাতে জিহাদ (১৬) নামে এক ১০ম শ্রেনীর শিক্ষার্থীর একটি চোখ হারাতে বসেছে। এ ঘটনায় আজ বুধবার দুপুরে উপজেলার সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয় চত্তরে ও বাজারে অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানি লিটন এর বিচারের দাবিতে অভিভাবক ও শিক্ষার্থীরা বিক্ষোভ করে।

শিক্ষার্থী জিহাদ সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্র ও সৌদি প্রবাসী বাবুল বেপারীর ছেলে।

আহত শিক্ষার্থীর বড় ভাই রুম্মান বেপারী জানান, গত ২৫ আগস্ট ১৯’ সকালে সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক গোলাম রব্বানি লিটন এর কাছে প্রাইভেট পড়ার সময় বেত দিয়ে আঘাত করলে জিহাদের বাম চেখে আঘাত লাগে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুলনা ইসলামিয়া চক্ষু হাসপাতালের চক্ষু বিভাগে ভর্তি করা হয়। সেখানে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। বর্তমানে জিহাদ ঢাকা হারুন আই ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন ।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক গোলাম রব্বানি লিটন ছুটিতে থাকায় তার সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

সাপলেজা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাশেদ জানান, এ ঘটনার কোন লিখিত অভিযোগ পাইনি। তবে এ বিষয়ে ম্যনেজিং কমিটি ও শিক্ষকদের সাখে আলোচনা করে সিদ্বান্ত প্রহন করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)