পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ঠে শিশুর মৃত্যু (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৬ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:০৯ পিএম, ১৬ নভেম্বর ২০১৯


বরগুনার পাথরঘাটায় সুপারি পাড়তে গিয়ে ১১ বছরের মো. পারভেজ নামের এক শিশু বিদ্যুৎস্পৃষ্ঠে মৃত্যু হয়েছে।

শুনিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সের চিকিৎসক নিতাই চন্দ্র ঘোষ তার মৃত্যৃ নিশ্চিৎ করেন।

এর আগে সকাল ৭টার দিকে পারভেজ এর পাশ্ববর্তী শাহিন মিয়া তাকে সুপারি পাড়ার জন্য নিয়ে গেলে গাছে ওঠার পরে বিদ্যুতের তারে জরিয়ে মাটিতে পরে যায়। তাৎক্ষনিক শাহিন মিয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন।

পারভেজ পাথরঘাটা সদর ইউনিয়নের পশ্চিম বাদুরতলা গ্রামের মো. আব্দুল বারেক এর ছেলে।

পারভেজের বাবা আব্দুল বারেক জানান, আমি বাড়ি না থাকায় আমার পাশ্ববর্তী শাহিন সুপারি পাড়ার কথা বলে আমার ছেলেকে নিয়ে যায়। পারভেজ সুপারি গাছে উঠলে পাশের বিদ্যুতের তারের সাথে জড়িয়ে গাছ থেকে পরে যায়। তাৎক্ষনিক কাউকে না জানিয়ে ঘটনাস্থল থেকে শাহিন পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তার মৃত্যু ঘোষনা করেন।

পাথরঘাটা স্বাস্থ্যকমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক নিতাই চন্দ্র ঘোষ জানান, আমাদেরর কাছে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরের প্রায় ৫০ ভাগ পুরে গেছে। স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসার পরেও তার শরীর থেকে পোড়া গন্ধ বের হচ্ছিল।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন জানান, এরকম একটি ঘটনার কথা হাসপাতাল কতৃপক্ষ আমাকে জানিয়েছেন। মরদেহ থানায় নিয়ে আসা হবে। অভিযোগ পেলে ময়নাতদন্ত করতে বরগুনা মর্গে পাঠানো হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)