বাবার সাথে আর খেলা হলো না জান্নাতির

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ৭ ফেব্রুয়ারী ২০২০

বাবার সাথে আর খেলা হলো না জান্নাতির

বাবার সাথে খুনসুটি গল্প আর খেলা করা হবে না শিশু জান্নাতির। দুপুরের খাবার খেয়ে মেয়ের সাথে খুনসুটি করে প্রয়োজনের তাগিদে গাছের ডালপালা কাটতে গাছের উপর উঠে শিশু জান্নাতির বাবা নাসির উদ্দিন খান। গাছের ডাল কেটে আবারো গল্প করার কথা ছিল আদরের মেয়ের সাথে। গাছে উঠে ডালপালা কাটতে গাছে উঠাই কাল হলো জান্নাতির। বাবার কাটা ডাল ভেঙ্গেই মর্মান্তিক মৃত্যু হয় শিশুটির।

বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানি ইউনিয়নের ছহেরাবাদ গ্রামে গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, গাছের ডাল কাটতে গাছে উঠছিল নাসির উদ্দিন খান। আর গাছ থেকে দূরেই দাঁড়িয়ে বাবার সাথে কথা বলতে ছিল জান্নাতি। কিন্তু ডাল ভেঙ্গে পার্শ্ববর্তী একটি সুপারি গাছের উপর পরে। সুপারি গাছটি জান্নাতির মাথার উপর ভেঙ্গে পরে। এতে জান্নাতির মাথা ফেটে মগজ বের হয়ে যায়।

নাসির উদ্দিন খানের চাচাতো ভাই গোলাম সরোয়ার জাহান, ঘটনার পর পরই জান্নাতিকে নিয়ে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করে। তিনি আরো জানান, পাথরঘাটা থেকে বরিশাল নেয়ার পথে ভান্ডারিয়া এলাকায় রাত সাড়ে নয়টার দিকে জান্নাতির মৃত্যু হয়।

স্থানীয় ইউপি সদস্য মাফুল মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান একমাত্র সন্তানকে হারিয়ে নাসির উদ্দিনের পরিবার দিশেহারা হয়ে পড়েছে। আমি সার্বক্ষণিক খোঁজখবর নিচ্ছি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)