পাথরঘাটার ইজতেমা মাঠে স্যালাইনের-পানি বিতরণ করছে উপজেলা ছাত্রলীগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২৭ ফেব্রুয়ারী ২০২০

ছবিঃ সংগ্রহীতবরগুনার পাথরঘাটায় তিন দিন ব্যাপী জেলার এজতেমায় বিনামূল্যে পানি ও স্যালাইনের ব্যবস্থা করেছে পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। ইজতেমা মাঠে গিয়ে দেখা উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান নাইমের নেতৃত্বে উপজেলা ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরাও তার সাথে এ কাজে অংশ নেন।

আজ বৃহস্পতিবার পাথরঘাটা স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে বরগুনা জেলার ইজতেমা। এ ইজতেমা ফজরের নামাজের পর আনুষ্ঠানিকভাবে শুরু হয়ে আগামী শনিবার আছর নামাজ বাদ আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হবে এ ইজতেমা। এতে বরগুনার ছয়টি উপজেলা ছাড়াও দেশের বিভিন্ন জেলা-উপজেলা ও দেশ-বিদেশের মুসল্লিরা অংশ নেয়ার কথা রয়েছে।

ইজতেমায় আসা ধর্মপ্রাণ মুসল্লিদের সুস্থতার দিকে খেয়াল রেখে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বসানো হয়েছে অস্থায়ী স্বাস্থ্য ক্যাম্প। ফায়ার সার্ভিসের গাড়িসহ একটি টিম সার্বক্ষণিক রয়েছে। সুষ্ঠ ও সুন্দর পরিবেশে সম্পন্ন করতে পাথরঘাটা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। নিরাপত্তার চাদরে মুড়ে দেওয়া হয়েছে গোটা ইজতেমা মাঠ।

পাথরঘাটা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন বলেন, পাথরঘাটা থানার পক্ষ থেকে সকল রকমের সহযোগিতা থাকবে। আইনশৃঙ্খলা রক্ষার জন্য প্রস্তুতি রয়েছে পুলিশ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)