পাথরঘাটায় ব্যাবসায়ী নেতাদের সাথে বৈঠক, কাচা বাজার বসবে কে এম স্কুল মাঠে

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১৩ এপ্রিল ২০২০

পাথরঘাটায় ব্যাবসায়ী নেতাদের সাথে বৈঠক
করোনাভাইরাস সংক্রমণ মোকাবেলায় চলমান পরিস্থিতিতে বরগুনার পাথরঘাটায় নিত্যদিনের পন্য কাঁচামাল ক্রয়ে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পাথরঘাটা কাঁচাবাজার ব্যাবসায়ী সমিতির নেতৃবৃন্দের সাথে বৈঠক করেছে স্থানীয় প্রশাসন।

এসময়ে পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেন, পাথরঘাটা থানার উপ-পরিদর্শক মোসারফ হোসেনের সাথে বাজার পরিচালনা কমিটির আহ্বায়ক মাহবুবুর রহমান খান,
যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন বাবুল, রোকনুজ্জামান, আবু বকর মিল্লাত ও কাঁচাবাজার ব্যাবসায়ী সমিতির সেফাজ উদ্দিন, আউয়াল, সগির আলম হোসেনের সাথে এ বিষয়ে বৈঠক হয়।

আজ সোমবার সকাল সাড়ে দশটার দিকে কাঁচাবাজার ব্যাবসায়ী সমিতির কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

এতে আগামীকাল মঙ্গলবার থেকে প্রতিদিন নির্দিষ্ট সময়ে সকল প্রকার কাঁচাবাজার পাথরঘাটা কে এম সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে বিক্রি করার সিদ্ধান্ত হয়। এছাড়াও মাছ বাজারের ব্যবসায়ীদের মাছের আড়তে চার ফুট দুরত্ব বজায় রেখে বিক্রি করতে বলা হয়। এবং তরমুজ ও মুরগির বাজার বাজারের পূর্ব বাজারে সামাজিক দুরত্ব বজায় রেখে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বিক্রির সিদ্ধান্ত নেয়া হয়।

এসময় কাঁচাবাজার ব্যাবসায়ী নেতারা কে এম স্কুল মাঠেই মাছ, মাংস, মুরগি ও তরমুজের দোকান চালুর দাবি করেন। তখন স্থানীয় প্রশাসন ও বাজার পরিচালনা কমিটি সব কিছু পর্যবেক্ষণ করার জন্য আপাপত তাদের সিদ্ধান্তে অমত প্রকাশ করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)