প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পাথরঘাটায় গনটিকা

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৯:২৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০২১

---প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে পাথরঘাটায় সকল ইউনিয়ন গুলোতে করোনার গন টিকা দান কর্মসূচি পালিত হয়েছে।



মঙ্গল ও বুধবার ( ২৭ ও ২৮ সেপ্টেম্বর) সকাল থেকে ৭ টি ইউনিয়ন পরিষদে এই কর্মসূচিতে গন টিকা প্রদান করা হয়। গনটিকা প্রদানে সহায়তা করেছেন স্থানীয় জনপ্রতিনিধি , পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট, স্বাস্থ্য সেবিকা ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দরা।



টিকা গ্রহনকারীরা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তার ৭৫তম জন্মদিনে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানাই। সেই সাথে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা স্বীকার করি যে তিনি তার জন্মদিন উপলক্ষে ফ্রী এই গনটিকা কর্মসূচীর আয়োজন করেছেন। এতে মানুষ নির্বিঘ্নে টিকা গ্রহন করতে পারছে।


দায়ীত্বরত যুব রেড ক্রিসেন্ট এর সদস্যরা বলেন, মানুষ এই গনটিকা কার্যক্রম পেয়ে আরও বেশি খুশি এবং উৎসাহিত কারন, এসএমএস এর জন্য অপেক্ষা করতে হচ্ছে না শুধুমাত্র রেজিষ্ট্রেশন ফরম এবং এনআইডি কার্ড ও মোবাইল ফোন সাথে নিয়াসলেই সে টিকা গ্রহন করতে পারছে।


সারাদেশের ন্যায় পাথরঘাটা উপজেলার সব কয়টি ইউনিয়নে এই গন টিকা কর্মসূচী পালন করা হয়েছে। সকাল ৯ টা থেকে দুপুর পর্যন্ত ৭ টি ইউনিয়নে মোট ২৯৮৫ জনকে এই গন টিকা প্রদান করা হয়েছে। ৬০ বছর উর্ধ বয়সের মানুষেরা অগ্রাধিকার পায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)