বামনা প্রেসক্লাবের সভাপতি করোনা থেকে সুস্থ্যতার ছাড়পত্র পেলেন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৫১ পিএম, ৩০ এপ্রিল ২০২০

ছবিঃ সংগ্রহীতবরগুনার বামনা উপজেলায় প্রথম করোনাভাইরাস শনাক্ত হওয়া প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলালকে সুস্থতার ছাড়পত্র দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বামনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামান তাকে করোনা ভাইরাস থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করেন।

এদিকে তার একমাত্র ছেলে ও প্রেসক্লাব সাধারন সম্পাদকের শরীরেও করোনাভাইরাস শনাক্ত হয়।  তাদের পরবর্তী প্রথম ফলোআপ রিপোর্ট নেগেটিভ আসে। তারা সবাই বর্তমানে সুস্থ রয়েছেন। পরবর্তী রিপোর্ট নেগেটিভ আসলে তারাও ছাড়পত্র পাবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

এ ছাড়া বামনা উপজেলায় এখন পর্যন্ত ৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। গত ২৯ এপ্রিল বরগুনা জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হওয়া এক জন নারী সুস্থ হয়ে বাড়ি এসেছেন। এ নিয়ে বামনা উপজেলায় বর্তমানে সুস্থ হয়েছেন ২ জন। বাকি রোগীরাও সুস্থ আছেন বলে জানিয়েছেন তাদের স্বজন ও চিকিৎসকরা।

বামনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মনিরুজ্জামান বলেন, বামনা উপজেলায় এখন পর্যন্ত ৫৩ জন করোনা উপসর্গ থাকা রোগীর নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে ৫ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে। একজন এ উপজেলার রোগী বরগুনা হাসপাতালে নমুনা প্রদান করে সেখানেই ভর্তি হয়ে বরগুনা হাসপাতাল থেকে ছাড়পত্র পায়। তবে বামনা হাসপাতাল থেকে আজ প্রথম একজন রোগীর ছাড়পত্র দেওয়া হয়েছে। আগামীকাল আরো একজন রোগীকে সুস্থতার ছাড়পত্র দেওয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)