পাথরঘাটায় দাদির সাথে অভিমান করে বৌটুপি দিয়ে কিশোরীর গলায় ফাঁস

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১৭ অক্টোবর ২০২১

বরগুনার পাথরঘাটায় দাদির সাথে অভিমান করে নন্দিতা গয়ালী (১২) নামে এক কিশোরী বৌটুপি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকাল আটটার দিকে উপজেলার ০২ নং নাচনাপাড়া ইউনিয়নের মানিকখালি শিংড়াবুনিয়া ০৮নং ওয়ার্ডে  নন্দিতার দাদু নিরঞ্জন গয়ালীর বসত ঘরে এঘটনা ঘটে।


নন্দিতা গয়ালী একই এলাকার নবদিপ গয়ালীর মেয়ে।


জানা যায়, নন্দিতার বাবা নবদিপ গয়ালী ও মা বিথী রানি চট্টগ্রামে একটি গার্মেন্টসে চাকরি করার কারণে নন্দিতা দাদার বাড়িতে থেকে একটি বিদ্যালয়ে ৬ষ্ট শ্রেনীতে পড়াশোনা করতো।


স্থানীয় ইউপি সদস্য আব্দুল জলিল জানান সকালে ঘুম থেকে উঠে নন্দিতা গয়ালী তার দাদী শিখা রানির কাছে পার্শ্ববর্তী বামনা উপজেলার খোলপোটুয়া এলাকায় ফুফু বাড়িতে বেড়াতে যাওয়ার বায়না করে। তখন তাকে দুদিন পর বেড়াতে নিয়ে যাবে বলে সকালের নাস্তা তৈরি করতে রান্না ঘরে যায় দাদী শিখা রানি। কিছুক্ষণ পর নাস্তা খেতে নন্দিতাকে ডাকলে কোন সারা শব্দ না পেয়ে ঘরে আসলে নন্দিতা গোয়ালীকে ঘরের চৌকাঠের সাথে ঝুলতে দেখে। এসময় শিখা রানির চিৎকার দিলে তার স্বামী নিরঞ্জন সহ আশেপাশের লোকজন ঘরে এসে বউটুপি খুলে উদ্ধার করে স্থানীয় ডাক্তারের স্বরনাপন্ন হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।


পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার জানান লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)